BRAKING NEWS

গোয়ায় সংঘ ও তার সহযোগী সংগঠনের সর্বভারতীয় পদাধিকারীদের সঙ্গে বৈঠক করবেন মোহন ভাগবত  

নয়াদিল্লি, ৩০ ডিসেম্বর (হি.স.):  রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের সরসঙ্ঘচালক ড. মোহন ভাগবত ২ থেকে ৭ জানুয়ারি গোয়ায় থাকবেন। এই সময়ে, তিনি সংঘের কিছু বিশিষ্ট সর্বভারতীয় পদাধিকারী এবং সংঘ দ্বারা অনুপ্রাণিত বিভিন্ন সহযোগী সংগঠনের বিশিষ্ট পদাধিকারীদের সাথে সর্বভারতীয় স্তরের সমন্বয় সভা করবেন।
সর্বভারতীয় প্রচার প্রমুখ সুনীল আম্বেকর বলেছেন যে ১০ থেকে ১২ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত রায়পুরে (ছত্তিশগড়) অনুষ্ঠিত হয়ে যাওয়া সর্বভারতীয় সমন্বয় সভায় বিভিন্ন বিষয়ের পর্যালোচনার পরিপ্রেক্ষিতে, আগামী ৫ তারিখে নাগেশী (গোয়া) এ আলোচনা অনুষ্ঠিত হবে। এবং ৬ জানুয়ারি.. এই বৈঠকটি আনুষ্ঠানিক সভা হিসেবে নয়, ঘরোয়া  আলোচনা হিসেবে আয়োজন করা হবে ।  
এই বৈঠকে সরসঙ্ঘচালক ডঃ মোহন ভাগবত এবং সরকার্যবাহ দত্তাত্রেয় হোসবলে সহ সংঘের অন্যান্য সর্বভারতীয় পদাধিকারীরা এবং বিশ্ব হিন্দু পরিষদের মিলিন্দ পারন্দে, বিদ্যার্থী পরিষদের আশীষ চৌহান, বি.কে. সুরেন্দ্রন সহ বিজেপির বিএল সন্তোষ, বিদ্যা ভারতী, ভারতীয় কিষাণ সংঘ প্রভৃতি সংগঠনের বিশিষ্ট পদাধিকারীরা উপস্থিত থাকবেন। এর পাশাপাশি ৭ জানুয়ারি সন্ধ্যায় স্থানীয় স্বয়ংসেবকদের সমাবেশে ভাষণ দেবেন সরসঙ্ঘচালক মোহন ভাগবত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *