BRAKING NEWS

ভিকি হত্যা মামলায় ঝাড়খণ্ড থেকে গ্রেফতার অভিযুক্ত শ্যুটার আকাশ

আগরতলা, ৯ মে: ভিকি হত্যা মামলায় ঝাড়খণ্ড থেকে গ্রেফতার অভিযুক্ত শ্যুটার আকাশ কর। ধৃত আকাশ করকে রাজ্যে নিয়ে আসতে ইতিমধ্যে ত্রিপুরা পুলিশের একটি টিম রওনা হয়েছে ঝাড়খণ্ডের উদ্দেশ্যে।

প্রসঙ্গত, ভারতরত্ন সংঘের সম্পাদক দুর্গা প্রসন্ন দেব ওরফে ভিকি হত্যাকাণ্ডে এবার আরো এক নয়া মোড়। ঝাড়খণ্ড থেকে গ্রেফতার অভিযুক্ত শ্যুটার আকাশ কর।

উল্লেখ্য, ভিকি হত্যাকাণ্ডে পুলিশ ইতিমধ্যেই বাবুল দত্তের বাড়িতে হানা দিয়েছিলেন। জোর জিজ্ঞাসাবাদ চালিয়ে তার মোবাইল ফোনটি নিয়ে ফোনটি নিয়ে গেছিল পুলিশ। তারপর থেকে ওই ব্যক্তি মানসিকভাবে ভেঙে পড়েছেন বলে অভিযোগ বাবুল দত্তের মেয়ের। তিনি আরো জানান, এই ঘটনার কয়েকদিন পর গত সোমবার এই খুন কাণ্ডে গ্রেফতার সুস্মিতার মা এবং বোন বাবুল দত্তের বাড়িতে গেছিলেন। সঙ্গে আরো দুজন উপস্থিত ছিলেন। তারা নিজেদের পুলিশ বলে দাবি করলেও বাবুল দত্তের মেয়ের দাবি তারা পুলিশ ছিলেন না।

সুস্মিতার মা এবং বোনকে বাবুল দত্তের বাড়িতে রাখার জন্য হুমকি দিয়েছিলেন ওই দুই ব্যক্তি। যদিও বাবুল দত্ত এতে রাজি হননি। তারপর থেকেই বাবুল দত্ত মানসিকভাবে ভেঙে পড়েন। শেষ পর্যন্ত গত মঙ্গলবার তিনি বিষ পান করেন। তাকে জিবি হাসপাতালে নিয়ে গেলে বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। বাবুল দত্তের পরিবারের সদস্যদের অভিযোগ পুলিশের চাপে পড়ে মৃত্যুর পথ বেছে নিয়েছেন তিনি। এই খুন কান্ডের সঙ্গে বাবুল দত্তের কোন যোগ সূত্রই ছিল না। তাকে শুধু শুধু হেনস্থা করেছে প্রশাসন। যার ফলে তিনি বিষ পান করেছেন।

তাছাড়া, ভিকি হত্যা মামলায় ঝাড়খণ্ড থেকে গ্রেফতার অভিযুক্ত শ্যুটার আকাশ কর। ধৃত আকাশ করকে রাজ্যে নিয়ে আসতে ইতিমধ্যে ত্রিপুরা পুলিশের একটি টিম রওনা হয়েছে ঝাড়খণ্ডের উদ্দেশ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *