BRAKING NEWS

করিমগঞ্জে আইনজীবী জ্যাতিষ পুরকায়স্থের বাড়িতে চুরি

করিমগঞ্জ (অসম), ২৬ ডিসেম্বর (হি.স.) : একের পর এক চুরির ঘটনা ঘটছে সীমান্ত শহর করিমগঞ্জে। করিমগঞ্জের সদর পুলিশের ভূমিকায় ক্ষোভ দেখা দিচ্ছে শহর জুড়ে। রবিবার রাতে ফের চুরির ঘটনা সংঘটিত হয় শহরের নীলমণি রোডের বাসিন্দা জনৈক আইনজীবীর বাড়িতে।

জানা গেছে, নীলমণি রোডের বাসিন্দা আইনজীবী জ্যোতিষ পুরকায়স্থ এবং তাঁর স্ত্রী পূর্ণিমা চৌধুরী পুরকায়স্থ বিগত ১১ নভেম্বর থেকে চিকিৎসার জন্য গুয়াহাটিতে অবস্থান করছেন। আর এই সুযোগ কাজে লাগায় নিশিকুটুম্ভের দল।

আজ সকালে চুরির খবর শুনে নীলমণি রোডের বাড়িতে ছুটে আসেন গৃহকর্ত্রী পূর্ণিমা চৌধুরী পুরকায়স্থের ভাই বিভাস শর্মাচার্য। এর পর রাতের ঘটনা প্রত্যক্ষ করে চোখ কপালে ওঠে তাঁর। ঘটনার খবর পেয়ে ছুটে আসে করিমগঞ্জের সদর থানার পুলিশ।
এ বিষয়ে বিভাস শর্মাচার্য জানান, ঘরের তালা, লোহার গ্রিলের তালা, চারটে আলমারির লক ভাঙা। এমন-কি এক এবং দোতলার কাঠের দরজা ভাঙে ঘরের সমস্ত আসবাবপত্র তছনছ করেছে চোরেরা। তবে গৃহকর্তা জ্যোতিষ পুরকায়স্থ গুয়াহাটিতে চিকিৎসাধীন থাকায় ঘরে চুরি যাওয়া নথিপত্র, সোনাদানা ও নগদ টাকার হিসাব এখনও পাওয়া যায়নি। এ ব্যাপারে তিনি থানায় এজাহার দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *