BRAKING NEWS

কালাইনে ডাম্পারের ধাক্কায় বাইক আরোহী হত, ক্ষুব্ধ জনতার সড়ক অবরোধ

কালাইন (অসম), ২২ ডিসেম্বর (হি.স.) : অসুস্থ স্ত্রীর ওষুধ আনতে ঘর থেকে বাইক নিয়ে বেরিয়ে আর বাড়ি ফেরা হল না। এএস ১০ এসি ২৭৮৫ নম্বরের একটি ডাম্পারের ধাক্কার প্রাণ হারিয়েছেন বাবলা চন্দ নামের এক যুবক। ঘটনাটি ঘটেছে কাছাড় জেলার পাদ্রিটিলা এলাকায় আজ বৃহস্পতিবার দুপুরে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য মতে, ডাম্পারের ধাক্কায় বাইক দুমড়ে–মুচড়ে গেছে। বাইক আরোহী মাটিতে লুটে পড়েন। এতে মাথায় পেটে মারাত্মক আঘাতে অজ্ঞান হয়ে পড়েন তিনি। রক্তাক্ত অবস্থায় পথচারীরা তাকে কালাইন স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থা সংকটজনক থাকায় সঙ্গে সঙ্গে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক। মেডিক্যালে পৌঁছার পর চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রয়াতের পরিবার সূত্রে জানা গেছে, ১৫ দিন আগে একটি মেয়ে সন্তান জন্ম দেন তাঁর স্ত্রী। শিশুর জন্মের পর থেকেই রক্তপাতজনিত রোগে স্ত্রী আক্রান্ত। স্ত্রীকে সুস্থ করে তুলতে ওষুধপত্রের ব্যবস্থা করতে ব্যস্ত হয়ে পড়লেও বৃহস্পতিবার সকাল ১০টায় চিরতরে চলে যান তিনি।
দুর্ঘটনার পর ক্ষুব্ধ জনতা ঘাতক ডাম্পার ভাঙচুর করে কালাইন–শিলচর সড়ক অবরোধ করে বসেন। অবরোধের খবর পেয়ে কাটিগড়া, কালাইন ও বিহাড়া পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অবরোধমুক্ত করতে বহু চেষ্টা করেও ব্যর্থ হয়ে উপযুক্ত বিচার পাইয়ে দেওয়ার আশ্বাস ও অসহায়ের সর্বহারা পরিবারের প্রতি বিশেষ নজর দেওয়ার প্রতিশ্রুতি দেওয়ায় আড়াই ঘন্টা পর অবরোধকারীরা অবরোধ মুক্ত করে দেওয়ায় যান চলাচল স্বাভাবিক হয়ে ওঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *