BRAKING NEWS

১৮ ডিসেম্বর প্রধানমন্ত্রীর রাজ্য সফর : এমবিবি এয়ারপোর্ট – বিবেকানন্দ ময়দান সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা

আগরতলা, ১৬ ডিসেম্বর : আগামী ১৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্য সফর উপলক্ষে আগরতলার এমবিবি এয়ারপোর্ট থেকে বিবেকানন্দ ময়দান পর্যন্ত রাস্তায় সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিভিন্ন ধরনের যানবাহন, ট্রিপার, বালি এবং সিমেন্ট বোঝাই গাড়ি চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

পশ্চিম ত্রিপুরা জেলার জেলাশাসক দেবপ্রিয় বর্ধন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন আপৎকালীন পরিষেবায় নিযুক্ত যানবাহনের জন্য বিকল্প রাস্তার ব্যবস্থা করা হয়েছে। বিকল্প রাস্তাগুলি হলো ক) নরসিং গড় রামনগর – গান্ধীগ্রাম বাজার – শালবাগান – রাবারবোর্ড – চানমারি – জিবি – – আইএলএস। খ) জিবি – ইন্দ্রনগর – ধলেশ্বর মঠ চৌমুহনি যোগেন্দ্রনগর – বাইপাস। গ) – এডিনগর – বটতলা – ফায়ার সার্ভিস – কের চৌমুহনি – শঙ্কর চৌমুহনি – বড়জলা – ভোলাগিরি আইএলএস – জিবি। ঘ) জিবি – আইএলএস – এসডিও চৌমুহনি – নন্দননগর – বণিক চৌমুহনি – খয়েরপুর।

বিবেকানন্দ ময়দানে প্রধানমন্ত্রীর জনসভায় ব্যাপক সংখ্যায় জনগণ অংশগ্রহণ করবেন। এজন্য আগরতলার বিভিন্ন জায়গায় যানবাহন চলাচলে কিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে। জায়গাগুলি হলো – লেইক চৌমুহনির দিকে এসটি কর্পোরেশনের কাছে, শচীন সেতু থেকে লেইক চৌমুহনির দিকে, বোধজং চৌমুহনি থেকে উত্তর গেটের দিকে, বোধজং চৌমুহনি থেকে ভুতুরিয়ার দিকে, কাটাখাল থেকে শচীন সেতু, ক্যান্টনমেন্ট রোড থেকে বুদ্ধমন্দির, অভয়নগর পোস্টঅফিস থেকে বুদ্ধমন্দির।

বিজ্ঞপ্তিতে জেলাশাসক জানিয়েছেন, দক্ষিণ ত্রিপুরা, গোমতী এবং সিপাহীজলা জেলা থেকে যেসব যানবাহন আসবে এগুলি নাগরজলা স্ট্যান্ড (এলএমভিএস / বাস), গান্ধীঘাট, রাস্তার পশ্চিম দিক (এলএমভিএস / বাস), উমাকান্ত ময়দান (এলএমভিএস / বাস), ধলাই, ঊনকোটি জেলা ও উত্তর ত্রিপুরা জেলায় এবং তেলিয়ামুড়া, জিরানীয়া, রাণীরবাজার থেকে যেসব গাড়িগুলি আসবে সেগুলি আইএসবিটি চন্দ্রপুর (এলএমভিএস / বাস), পুরোনো কেন্দ্রীয় কারাগার থেকে আশ্রম চৌমুহনি রাস্তার দক্ষিণাংশ (এলএমভিএস) ক্ষুদিরাম বসু ইংলিশ মিডিয়াম স্কুল মাঠ (এলএমভিএস) দাঁড়াবে। খোয়াই জেলা এবং সদরের উত্তরাংশ থেকে আসা যানবাহনগুলি রাধানগর (এলএমভিএস), নেহরু পার্ক (বাস), সিধাই ক্রসিং এবং প্রয়োজনে হিন্দি স্কুল মাঠে দাঁড়াবে। যোগেন্দ্রনগর রেল স্টেশন থেকে আসা যানবাহনগুলি মডার্ন ক্লাব থেকে গান্ধীস্কুল এবং ক্ষুদিরাম বসু স্কুল মাঠে দাঁড়াবে।

আগামী ১৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগরতলার স্বামী বিবেকানন্দ ময়দানে জনসভা উপলক্ষে জনগণের নিরাপত্তায় সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত নো ফ্লাই জোন-রেড জোন ঘোষণা করা হয়েছে। পশ্চিম ত্রিপুরা জেলার জেলাশাসক দেবপ্রিয় বর্ধন এক আদেশে জানিয়েছেন, ১৮ ডিসেম্বর উল্লেখিত সময়ে স্বামী বিবেকানন্দ ময়দান থেকে ৩ কিলোমিটার পর্যন্ত এলাকায় ড্রোন, মনুষ্যবিহীন এরিয়েল ভেহিক্যাল এবং কোনও ধরনের হাতে নিয়ন্ত্রিত বা স্বয়ংক্রিয় ফ্লাইং অবজেক্টস উড়ানো যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *