BRAKING NEWS

সারা দেশের বিজেপি নেতারা গুজরাটে পৌঁছবেন, ঘরে ঘরে বিলি করবেন নির্বাচনী স্লিপ

চণ্ডীগড়, ১৮ নভেম্বর (হি.স.) : রাজ্যের বিধানসভা উপনির্বাচন জয় করতে বদ্ধপরিকর ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। নির্বাচনে বিরোধীরা একটানা পরাজয় কাটিয়ে উঠতে পারছে না, সেখানে জয়ে উচ্ছ্বসিত বিজেপি বিরোধী দলগুলোকে দ্বিগুণ আক্রমণ করে পুরোপুরি ধ্বংস করার চেষ্টা করছে। গুজরাটে আবার সরকার গঠনের জন্য হরিয়ানার বিজেপি সভাপতি ওম প্রকাশ ধনখড় এবং নির্বাচনী রাজনীতির অগ্নিকুণ্ড কর্নালের সাংসদ সঞ্জয় ভাটিয়া প্রচার করবেন।বর্তমানে গুজরাট নির্বাচনী প্রচারে ব্যস্ত হরিয়ানার এই দুই নেতার দায়িত্ব।

বিজেপির রাজ্য সভাপতি ওমপ্রকাশ ধনখড়কে সংগঠন ও নির্বাচনী রাজনীতির একজন নেতা বলে মনে করা হয়। রাজ্য সভাপতি ছাড়াও ওমপ্রকাশ ধনখড় কিষাণ মোর্চার জাতীয় সভাপতি ছিলেন। গুজরাটের ছোট উদয়পুর বিধানসভা নির্বাচনের দায়িত্ব নেবেন রাজ্য সভাপতি ওমপ্রকাশ ধনখড়। একইভাবে কর্নালের সাংসদ সঞ্জয় ভাটিয়াও নির্বাচনী রাজনীতির চাণক্য হিসেবে বিখ্যাত।
সংগঠন ও নির্বাচনের স্টাইল সম্পর্কে তার দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে, যার কারণে প্রতিকূল পরিস্থিতিতে খাপ খাইয়ে নেওয়ার ক্ষমতা রয়েছে তার। এর আগে, সঞ্জয় ভাটিয়াকে জম্মু কাশ্মীর, অসম এবং উত্তরপ্রদেশের নির্বাচনের কমান্ড দেওয়া হয়েছিল এবং এখন তাকে নির্বাচনের ধার তীক্ষ্ণ করতে গুজরাটে পাঠান হয়েছে। বলা হচ্ছে যে সাংসদ ভাটিয়াও বৃহস্পতিবার সন্ধ্যায় হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লালের সাথে দেখা করেন এবং তার পরে তিনি সরাসরি গুজরাট চলে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *