BRAKING NEWS

সেজে উঠেছে অযোধ্যা, দীপোৎসবের সূচনা করবেন প্রধানমন্ত্রী

নয়াদিল্লি, ২২ অক্টোবর (হি.স.): আলোর উৎসব দীপাবলির প্রাক্কালে রবিবার অযোধ্যায় যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২৩ অক্টোবর, রবিবার অযোধ্যা সফর করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই সময়ে দীপোৎসব উদযাপনের সূচনা-সহ একাধিক কর্মসূচি রয়েছে প্রধানমন্ত্রীর। শ্রী রাম জন্মভূমি তীর্থক্ষেত্র স্থান পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী। ভগবান শ্রী রামলাল্লা বিরাজমানের দর্শন ও পূজা করবেন তিনি, প্রতীকী ভগবান শ্রী রামের রাজ্যাভিষেক করবেন প্রধানমন্ত্রী। সবশেষে দীপোৎসব উদযাপনের সূচনা করবেন মোদী ও সন্ধ্যায় আরতি দর্শন করবেন। প্রধানমন্ত্রীর আগমণের প্রাক্কালে সেজে উঠেছে অযোধ্যা।

রবিবার অযোধ্যায় যাবেন প্রধানমন্ত্রী, ওই দিন বিকেল পাঁচটা নাগাদ ভগবান শ্রী রামলাল্লা বিরাজমানের দর্শন ও পূজা করবেন মোদী, এরপর শ্রী রাম জন্মভূমি তীর্থক্ষেত্র স্থান পরিদর্শন করবেন। বিকেল ৫.৪৫ মিনিটে তিনি প্রতীকী ভগবান শ্রী রামের রাজ্যাভিষেক করবেন। সন্ধ্যা ৬.৩০ মিনিটে প্রধানমন্ত্রী আরতি প্রত্যক্ষ করবেন, যার পরে প্রধানমন্ত্রী দীপোৎসব উদযাপনের সূচনা করবেন। প্রসঙ্গত, এই বছর দীপোৎসবের ষষ্ঠ সংস্করণ অনুষ্ঠিত হচ্ছে এবং এই প্রথমবার প্রধানমন্ত্রী এই উদযাপনে ব্যক্তিগতভাবে অংশগ্রহণ করবেন।
হিন্দুস্থান সমাচার। রাকেশ।

শাজাপুর: দ্রুতগামী গাড়ির সঙ্গে বৈদ্যুতিক খুঁটির ধাক্কায় চারজন হত, জখম তিন
শাজাপুর, ২২ অক্টোবর (হি.স.) : শুক্রবার ভোররাতে জেলার আকোদিয়া থানার অন্তর্গত পলাসাবাদ-বোলাই সড়কে একটি দ্রুতগামী গাড়ি অনিয়ন্ত্রিত হয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা মারলে গাড়ির চার আরোহী ঘটনাস্থলেই মারা যান এবং তিনজন গুরুতর আহত হন। পথচারীদের খবরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। একই সঙ্গে নিহতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে তদন্ত করছে পুলিশ। দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

আকোদিয়া থানার ইনচার্জ নরেন্দ্র কুশওয়াহা জানিয়েছেন, শুক্রবার ভোর ৩টার দিকে দুর্ঘটনাটি ঘটে। দ্রুতগামী স্করপিও গাড়িটি একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা মারে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান এবং তিনজন গুরুতর আহতকে অ্যাম্বুলেন্সের সাহায্যে সুজালপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং। শনিবার তিনি টুইট করেছেন যে মধ্যপ্রদেশের শাজাপুরে সড়ক দুর্ঘটনার বিষয়ে দুঃখজনক খবর পাওয়া গেছে। আহতদের সুস্বাস্থ্য ও দ্রুত আরোগ্য কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *