BRAKING NEWS

মারা গেলেন আটলুরি রামমোহন রাও, রবিবার হবে শেষকৃত্য

হায়দরাবাদ, ২২ অক্টোবর (হি.স.) : শনিবার হায়দরাবাদের এআইজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন রামোজি ফিল্ম সিটির ম্যানেজিং ডিরেক্টর আটলুরি রামমোহন রাও (৮৭)। রবিবার সকাল ১০টায় জুবিলি হিলসের তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

রামমোহন রাও দীর্ঘদিন ধরে রামোজি গ্রুপ অফ কোম্পানির সাথে যুক্ত ছিলেন। আটলুরি রামমোহন রাও ইনাডু দৈনিকের ম্যানেজিং ডিরেক্টর হিসাবে কাজ করেছিলেন। ১৯৩৫ সালে কৃষ্ণা জেলার পেদাপারুপুদিতে জন্মগ্রহণ করেছিলেন। ইনাডুতে যোগদানের আগে তিনি একজন শিক্ষক হিসাবে তার কর্মজীবন শুরু করেছিলেন। তিনি রামোজি রাও-র বাল্যবন্ধু ছিলেন।
হিন্দুস্থান সমাচার /সঞ্জয়

কাগজের স্তূপ থেকে আগুন শিলিগুড়ি জংশনে, রক্ষা পেল যাত্রী প্রতীক্ষালয়
শিলিগুড়ি, ২২ অক্টোবর (হি.স.): অগ্নিকান্ডের ঘটনা ঘটল শিলিগুড়ি জংশনে। অল্পের জন্য বড়সড়ো অগ্নিকান্ডের হাত থেকে রক্ষা পেল শিলিগুড়ি জংশনের যাত্রী প্রতীক্ষালয়।

শনিবার সকালে স্থানীয় মানুষজন যাত্রী প্রতীক্ষালয়ের পাশে জঞ্জালের মধ্যে আগুন জ্বলতে দেখেন। নিমেষে আগুন ছড়িয়ে পড়ে। রেলকর্মী ও স্থানীয়দের কিছুক্ষনের প্রচেষ্টায় আগুন আয়ত্তে আসে। আগুন নিভে যাওয়ার পরই দমকলের একটি ইঞ্জিন আসে ঘটনাস্থলে। অনুমান করা হচ্ছে শিলিগুড়ি জংশনের যাত্রী প্রতীক্ষালয়ের পাশে থাকা কাগজের স্তূপ কোনওভাবে আগুন লাগে। সময় মত আগুন নেভান সম্ভব না হলে বড়সড় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *