BRAKING NEWS

Dead Body:আসানসোলে পার্কের জলাশয় থেকে প্রৌঢ়ের দেহ উদ্ধার

আসানসোল, ৮ অক্টোবর (হি.স.): আসানসোলে পার্কের জলাশয় থেকে এক প্রৌঢ়ের অর্ধনগ্ন দেহ উদ্ধার। শনিবার আসানসোলের বারাবনি থানার পানিফলা পার্কের জলাশয় থেকে তাঁর দেহটি উদ্ধার হয়েছে। মৃতের নাম নারায়ণ কোরা (৫৫)। বাড়ি বারাবনি গ্রামের হন্যে পাড়া গ্রামে।
বারাবনি থানার লালগঞ্জ দোমহানি রোডের পানিফলা পার্কটি বর্তমানে বন্ধ রয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে পানিফলা পার্ক লাগোয়া এলাকার বাসিন্দারা ওই জলাশয়ের ঘাটের কাছে আসেন। সেই সময় জলাশয়ে দেহটি ভাসতে দেখেন তাঁরা। খবর দেওয়া হয় বারাবনি থানায়। ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। জলাশয়ে ডুবে ওই প্রৌঢ়ের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। ঘটনার তদন্ত শুরু করেছে।  –হিন্দুস্থান সমাচার / কাকলি  

মুর্শিদাবাদে ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, বিধায়কের বাড়ির সামনে বিক্ষোভ
মুর্শিদাবাদ, ৮ অক্টোবর (হি.স.): ব্লক সভাপতি পরিবর্তনের দাবিতে মুর্শিদাবাদের বেলডাঙার তৃণমূল বিধায়ক শেখ হাসানুজ্জামানের বাড়ির সামনে বিক্ষোভ দেখান কয়েকশো দলীয় নেতা-কর্মী। শনিবার সকালে তাঁরা বিধায়কের বাড়ির সামনে থাকা চেয়ার-টেবিল ভেঙে তাতে আগুন ধরিয়ে দেন।
তৃণমূল কংগ্রেসের রাজ্য নেতৃত্ব মুর্শিদাবাদের বিভিন্ন দলীয় ব্লক সভাপতিদের যে তালিকা ঘোষণা করেছেন তাতে বেলডাঙা (উত্তর) ব্লকের সভাপতি বনতোষ ঘোষকে তাঁর পুরোনো পদেই রাখা হয়েছে। কিন্তু তৃণমূল নেতা-কর্মী তাঁকে ওই পদে রাখতে নারাজ। বনতোষবাবুর অপসারণের দাবি জানিয়ে শনিবার সকালে তাঁরা হাজির হন বেলডাঙার বিধায়ক শেখ হাসানুজ্জামানের বাড়ির সামনে। বিক্ষোভ চলাকালীন হঠাৎই কিছু তৃণমূল নেতা-কর্মী উত্তেজিত হয়ে পড়েন। তাঁরা চেয়ার-টেবিলে ভাঙচুর চালিয়ে তাতে আগুন ধরিয়ে দেন।
বনতোষ ঘোষ সম্পর্কে ওঠা অভিযোগ নিয়ে বেলডাঙার বিধায়ক হাসানুজ্জামান বলেন, ‘ব্লক সভাপতি কয়েকজন পদাধিকারীর বিরুদ্ধে এমন কিছু ভাষা প্রয়োগ করেছেন যা সত্যি হতাশজনক। তাঁর ‘রিপোর্ট কার্ড’ প্রকাশ্যে চলে আসাতে কিছু নেতার তাঁর প্রতি আক্রোশ আরও বেড়েছে। প্রায় ২০ দিন ধরে তিনি বাড়িছাড়া হয়ে রয়েছেন। তাঁর সঙ্গে আমরা যোগাযোগ করতে পারছি না। বনতোষবাবুর অপসারণ চেয়ে আজ কিছু তৃণমূল নেতা-কর্মী আমার বাড়ির সামনে এসে বিক্ষোভ দেখান। যেহেতু ব্লক সভাপতিকে রাজ্য নেতৃত্বের তরফে নির্বাচন করা হয়েছে তাই তাঁকে সরানোর ক্ষমতা আমার নেই। গোটা বিষয়টি নিয়ে আলোচনার জন্য জেলা সভাপতি শাওনি সিংহ রায় সোমবার বিকেলে একটি সভা ডেকেছেন জেলা দফতরে। সেখানেই ঠিক হবে দলের পরবর্তী পরিকল্পনা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *