BRAKING NEWS

Rajnath Singh :অসুস্থ মুলায়ম সিং যাদবকে দেখতে হাসপাতালে এলেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং

গুরুগ্রাম, ৭ অক্টোবর (হি.স.) : হরিয়ানার গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা তথা উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের অবস্থা এখনও গুরুতর। বিশেষজ্ঞদের একটি দল তার চিকিৎসায় নিয়োজিত রয়েছে। শুক্রবার বিকেল ৪টে নাগাদ তাঁকে দেখতে হাসপাতালে এলেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং।

মেদান্ত হাসপাতালের স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, মুলায়ম সিং যাদবের অবস্থা আশঙ্কাজনক। বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি দল তাঁর চিকিৎসায় নিয়োজিত রয়েছে। তিনি এখনও লাইফ সাপোর্ট সিস্টেমে আছেন।
এদিকে উত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী ব্রজেশ পাঠক মেদান্তে পৌঁছে মুলায়ম সিংয়ের শারীরিক অবস্থার খোঁজখবর নেন। প্রায় আধা ঘণ্টা তিনি হাসপাতালে উপস্থিত ছিলেন। এরপর এদিন বিকেল আসেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। সপার সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রাম গোপাল যাদবও উপস্থিত ছিলেন।

এদিকে বৃহস্পতিবার থেকেই হাসপাতালে উপস্থিত ছিলেন সপা সভাপতি অখিলেশ যাদব। বাবার স্বাস্থ্যের বিষয়ে চিকিৎসকদের কাছ থেকে মুহূর্তে মুহূর্তে খবর নিচ্ছেন। নেতাজির সুস্থতার জন্য তিনি কর্মী ও শুভাকাঙ্ক্ষীদের ঈশ্বরের কাছে প্রার্থনা করার আবেদন জানিয়েছেন। মুলায়ম সিংয়ের সুস্বাস্থ্যের জন্য দল এবং দেশজুড়ে তাঁর শুভাকাঙ্ক্ষীরা হবন-পূজন করে তাঁর স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *