BRAKING NEWS

আন্ধেরি ভিস আসনের উপনির্বাচনে শিবসেনার প্রার্থীকে সমর্থনের ঘোষণা কংগ্রেস-র

মুম্বই, ৫ অক্টোবর (হি.স.) : আন্ধেরি বিধানসভা আসনের উপনির্বাচনে শিবসেনার প্রার্থীকে সমর্থন করার সিদ্ধান্ত নিয়েছে কংগ্রেস। মহারাষ্ট্র প্রদেশ কংগ্রেস কমিটির সভাপতি নানা পাটোলে বুধবার বলেন, কংগ্রেস দল আন্ধেরি পূর্ব বিধানসভা কেন্দ্রে অনুষ্ঠিত উপনির্বাচনের জন্য প্রার্থী দেবে না। এই উপনির্বাচনে শিবসেনা প্রার্থীকে সমর্থন করবে কংগ্রেস দল।

নানা পাটোলে বুধবার সাংবাদিকদের বলেন, শিবসেনা বিধায়ক রমেশ লাটকে আকস্মিক মৃত্যুর কারণে আন্ধেরি পূর্ব বিধানসভা আসনটি শূন্য হয়েছে এবং এই আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। শিবসেনা থেকে এই উপনির্বাচনে রমেশ লাটের স্ত্রী ঋতুজা লাটকে প্রার্থী করা হচ্ছে। এই কারণে কংগ্রেস দল এখান থেকে প্রার্থী না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং উপনির্বাচনে শিবসেনা প্রার্থী ঋতুজা লাটকে সমর্থন করবে।

এই উপনির্বাচনে জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির সভাপতি শরদ পাওয়ার ইতিমধ্যেই কোনও প্রার্থী না দাঁড়ানোর এবং নির্বাচনে শিবসেনার প্রার্থীকে সমর্থন করার ঘোষণা দিয়েছেন। এভাবেই এবারের উপনির্বাচনে মহাবিকাশ আঘাদির প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন ঋতুজা লাটে। এই আসনের জন্য মুরজি প্যাটেলের নাম ঠিক করেছে মহারাষ্ট্র বিজেপি। এখন পর্যন্ত এই আসনে প্রার্থী নির্ধারণ করেনি শিন্দে গ্রুপ। আগামী ৩ নভেম্বর এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে এবং ফলাফল ঘোষণা করা হবে ৬ নভেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *