BRAKING NEWS

গাজিয়াবাদে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বাড়ি ধসে দুই শিশুসহ তিনজনের মৃত্যু

গাজিয়াবাদ, ৫ অক্টোবর (হি.স.) : বুধবার লোনি থানা এলাকায় অবস্থিত বাবলু গার্ডেন নিথোরায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একটি বাড়ি ধসে পড়ে। ঘরের ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে দুই শিশুসহ তিনজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। ধ্বংসস্তূপের নিচে আরো বেশ কয়েকজন আটকা পড়েছে বলে জানা গেছে। ঘটনাস্থলে পুলিশ ও দমকল বিভারের দল ত্রাণ ও উদ্ধার কাজে নিয়োজিত রয়েছে।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে প্রাণহানির ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন এবং মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এর পাশাপাশি তিনি দুর্ঘটনায় আহতদের যথাযথ চিকিৎসার নির্দেশনা দিয়ে জেলা ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্তাদের অবিলম্বে ঘটনাস্থলে পৌঁছানোর নির্দেশ দিয়েছেন।

বাবলু গার্ডেন কলোনিতে পরিবারের সঙ্গে থাকেন মুনির। পেশায় সে অটোচালক। বুধবার সকালে তিনি পরিবারের অন্য সদস্যদের সঙ্গে বাড়িতে উপস্থিত ছিলেন। বাড়ির মহিলা রান্নাঘরে রান্না করছিলেন। এ সময় হঠাৎ সিলিন্ডার বিস্ফোরণে তার দোতলা বাড়িটি ধসে পড়ে। ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে পরিবারের ছয় সদস্য। খবর পেয়ে পুলিশ দল পৌঁছে ধ্বংসস্তূপের নিচে চাপা চারজনকে উদ্ধার করেছে এবং অন্যদের খোঁজে তল্লাশি চলছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১০ মাস বয়সী এক মেয়ে, ২ বছর বয়সী এক ছেলে ও এক মহিলা মারা যান। আরেক মহিলার হাত কেটে ফেলা হয়েছে। আহতদের দিল্লির জিটিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *