BRAKING NEWS

Arrested:অঙ্কিতা খুনে গ্রেফতার উত্তরাখণ্ডের রাজস্ব আধিকারিক

দেহরাদুন, ১ অক্টোবর (হি.স.) : অঙ্কিতা ভাণ্ডারি খুনে এবার গ্রেফতার করা হল উত্তরাখণ্ডের রাজস্ব দফতরের সাব-ইন্সপেক্টর বৈভব প্রতাপকে। এই ঘটনায় অনেক আগে থেকেই তদন্তকারীদের আতসকাচের নীচে ছিলেন বৈভব। সূত্রের খবর, শুক্রবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় আইপিএস রেণুকা দেবীর নেতৃত্বাধীন পুলিশের বিশেষ তদন্তকারী দল বা সিট। তথ্য বলছে, অঙ্কিতা ভাণ্ডারি হত্যা কাণ্ডে মূল অভিযুক্ত পুলকিত আর্যর সঙ্গে সম্পর্ক রয়েছে এই বৈভবের। তদন্তকারীদের দাবি, অঙ্কিতার খুনের ঘটনায় বৈভবের ভূমিকা যথেষ্ট রহস্যজনক। শেষমেশ তাঁকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর ধামির নির্দেশে যে বিশেষ তদন্তকারী দল গঠিত হয়েছে, সেই দলের সদস্যরা দীর্ঘক্ষণ বৈভবকে জিজ্ঞাসাবাদ করেন ৷ অভিযোগ, অঙ্কিতার মৃত্যুর পর একজন প্রশাসনিক আধিকারিক হিসাবে বৈভবের যে তৎপরতা দেখানো উচিত ছিল, তিনি সেই দায়িত্ব পালন করেননি।
তথ্য বলছে, অঙ্কিতার নিখোঁজ হওয়ার বিষয়টি সামনে আসতেই ছুটিতে চলে যান বৈভব। এমনকী, গত ১৯ সেপ্টেম্বর এই ঘটনায় মূল অভিযুক্ত পুলকিত আর্যর সঙ্গেও দেখা করেন তিনি। বিষয়টি জানার পরই সিট-এর রাডারে চলে আসেন বৈভব। সূত্রের দাবি, আগামী দিনে এই ঘটনায় আরও একাধিক হেভিওয়েটকে গ্রেফতার করা হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *