BRAKING NEWS

রাজ্য সরকার বিজেপির এজেন্ডায় কাজ করছে: ভূপেন্দ্র চৌধুরী

নয়াদিল্লি, ২৯ আগস্ট ( হি.স.) : সোমবার উত্তরপ্রদেশ রাজ্য অফিসে পৌঁছানোর পরে দায়িত্ব নিলেন বিজেপির নবনিযুক্ত রাজ্য সভাপতি ভূপেন্দ্র সিং চৌধুরী। এদিন অফিসে পৌঁছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য এবং ব্রজেশ পাঠক, রাজ্যের সাধারণ সম্পাদক সংগঠন ধর্মপাল, কেন্দ্রীয় মন্ত্রী সঞ্জীব বলিয়ান এবং ডক্টর মহেন্দ্র নাথ পান্ডে, রাজ্য সরকারের মন্ত্রী, সাংসদ, বিধায়ক এবং দলের নেতা-কর্মীরা স্বাগত জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে রাজ্য সভাপতি ভূপেন্দ্র চৌধুরী বলেন, রাজ্য সরকার বিজেপির এজেন্ডা নিয়ে কাজ করছে। কেন্দ্রীয় সরকার তার সমস্ত মূল এজেন্ডা পূরণ করতে কাজ করেছে। ৩৭০ ধারা বাতিল করা হোক বা অযোধ্যায় শ্রী রাম মন্দির নির্মাণের পথ প্রশস্ত করা হোক।
তিনি বলেন, বিজেপিকে শীর্ষে নিয়ে যাওয়ার পেছনে সবার অবদান রয়েছে। দলীয় পদাধিকারীদের অবদান থাকলে সামনে বসা কর্মীদের অবদান কারো থেকে কম নয়। সবাইকে একসঙ্গে নিয়ে কাজ করব। এখন শ্রমিকদের এজেন্ডায় কাজ হবে। আসন্ন পৌরসভা নির্বাচন এবং লোকসভা নির্বাচনে আমাদের ১০০ শতাংশ আসন জিততে হবে।

ভূপেন্দ্র চৌধুরী আরও বলেন, কেন্দ্রীয় নেতৃত্ব উত্তরপ্রদেশের মতো একটি বড় রাজ্যের লাগাম আমার হাতে তুলে দিয়েছে। এটাই বিজেপি কর্মীদের শক্তি যে আমি এই পদে কাজ করার সুযোগ পেয়েছি। বিজেপি আমাকে অনেক সম্মান দিয়েছে। বিজেপিতেই সাধারণ কর্মীদের রাজ্য সভাপতি হওয়া সম্ভব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *