BRAKING NEWS

সিধু মুসেওয়ালা হত্যা: গ্যাংস্টার লরেন্সকে মাস্টারমাইন্ড হিসাবে ১৮৫০ পৃষ্ঠার চার্জশিটে নাম রাখল পুলিশ

চণ্ডীগড়, ২৬ আগস্ট ( হি.স.) : পঞ্জাব পুলিশ শুক্রবার আদালতে মুসওয়ালা হত্যা মামলায় ১৮৫০ পৃষ্ঠার চার্জশিট দাখিল করেছে। এই চার্জশিটে ৩৬ অভিযুক্তদের মধ্যে ২৪ জনের নাম উল্লেখ করা হয়েছে, যার মধ্যে গ্যাংস্টার লরেন্সকে মাস্টারমাইন্ড হিসাবে বর্ণনা করা হয়েছে। এ ছাড়া বিদেশে বসে থাকা চার গ্যাংস্টার গোল্ডি ব্রার, লিপিন নেহরা, শচীন থাপন ও আনমোলের নামও রয়েছে চার্জশিটে।

গত ২৯ মে সন্ধ্যায় পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করা হয়। পঞ্জাব পুলিশ তিহার জেলে বন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিমান্ডে নিয়ে এসেছিল। দীর্ঘ তদন্ত ও তদন্তের পর পঞ্জাব পুলিশ ১৮৫০ পৃষ্ঠার চার্জশিট তৈরি করে। শুক্রবার পাঞ্জাব পুলিশ এই চার্জশিট দাখিল করেছে যাতে গ্যাংস্টার লরেন্সকে হত্যার মূল পরিকল্পনাকারী বলা হয়েছে।
এ ছাড়া বিদেশে বসে থাকা চার গ্যাংস্টার গোল্ডি ব্রার, লিপিন নেহরা, শচীন থাপন ও আনমোলের নামও রয়েছে চার্জশিটে। পুলিশ চার্জশিটে ১২২ জন সাক্ষীকে অন্তর্ভুক্ত করেছে। এর মধ্যে একজন প্রত্যক্ষদর্শী হিসাবে মুসেওয়ালার সঙ্গে হত্যার সময় উপস্থিত বন্ধু, ময়নাতদন্তকারী ডাক্তার, বন্দুকধারীরা যে হোটেলে অবস্থান করছিল। মানসার পুলিশ সুপার গৌরব তুরা জানিয়েছেন,এই মামলায় এখনও পর্যন্ত ২০ জনকে গ্রেফতার করা হয়েছে এবং ২ শ্যুটারকে এনকাউন্টার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *