BRAKING NEWS

শ্ৰেণিকক্ষে অশ্লীল কার্যকলাপ, বহিষ্কৃত শিলচরের রামানুজ গুপ্ত স্কুলের সাত ছাত্ৰছাত্ৰী

শিলচর (অসম), ১১ আগস্ট (হি.স.) : শ্রেণিকক্ষে শিক্ষক না থাকার সুযোগকে কাজে লাগিয়ে অশ্লীল কার্যকলাপে লিপ্ত হওয়ার দায়ে শিলচরের রামানুজ গুপ্ত সিনিওর সেকেন্ডারি স্কুলের সাত ছাত্র ও ছাত্রীকে শৃঙ্খলা ভঙ্গের দায়ে অনির্দিষ্টকালের জন্য বহিষ্কার করেছেন কর্তৃপক্ষ।

জানা গেছে, দু-দিন আগে শিলচরের অন্যতম প্রথমসারির বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে উচ্চ মাধ্যমিকের একটি ক্লাসের সংশ্লিষ্ট পিরিয়ডে শিক্ষক অনুপস্থিত থাকার সুযোগে ওই সাত ছাত্র ও ছাত্রী সব শালীনতা ছাড়িয়ে বেলাল্লাপনা শুরু করে। তাদের আপত্তিকর কার্যকলাপের ভিডিও রেকর্ডিং করে ফেলে অন্য কে বা কারা। এর পর যা হওয়ার, সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে আপত্তিকর এই ভিডিওটি।

এতে শহরের ছাত্রছাত্রী অভিভাবক তথা শিক্ষানুরাগী মহলে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। সামাজিক মাধ্যমে ভাইরাল ভিডিও স্কুল কর্তৃপক্ষের নজরে পড়লে বিপাকে পড়তে হয় সংশ্লিষ্ট ছাত্রছাত্রীদের। শিলচর শহরের শিক্ষা প্রতিষ্ঠান রামানুজ গুপ্ত সিনিওর সেকেন্ডারি স্কুলের স্কুলের অধ্যক্ষ পূর্ণদীপ চন্দ ওই ভাইরাল ভিডিও দেখে কড়া শাস্তিমূলক পদক্ষেপ নিয়েছেন। তিনি শিক্ষা প্রতিষ্ঠানের মান মর্যাদা ক্ষুণ্ণ করা এবং শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তিন ছাত্র এবং চার ছাত্রী সহ মোট সাতজন পড়ুয়াকে শনাক্ত করে তাদের স্কুল থেকে বহিষ্কার করেছেন। পরবর্তী নোটিস ইস্যু না করা পর্যন্ত বহিষ্কারের নির্দেশ বলবৎ থাকবে বলে নোটিশে স্পষ্ট উল্লেখ করেছেন অধ্যক্ষ পূর্ণদীপ চন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *