BRAKING NEWS

Covid19: সংক্ৰমণ ২১-হাজারের ঊর্ধ্বেই; ভারতে কোভিডে মৃত্যু ৬৭ জনের, সক্রিয় রোগী ১.৫০-লক্ষাধিক

নয়াদিল্লি, ২৩ জুলাই (হি.স.): ভারতে দৈনিক করোনা-আক্রান্তের সংখ্যা ২১-হাজারের ঊর্ধ্বেই রয়েছে, বিগত কয়েকদিন ধরে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। বিগত ২৪ ঘন্টায় দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৪১১ জন। এই সময়ে মৃত্যু হয়েছে ৬৭ জনের। ভারতে সক্রিয় করোনা-রোগীর সংখ্যা বেড়ে ১ লক্ষ ৫০ হাজারের গন্ডি অতিক্রম করেছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, শুক্রবার সারা দিনে দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৪১১ জন। বিগত ২৪ ঘন্টায় ভারতে চিকিৎসাধীন করোনা-রোগীর সংখ্যা বেড়ে ১ লক্ষ ৫০ হাজার ১০০-তে পৌঁছেছে, শেষ ২৪ ঘন্টায় সক্রিয় রোগীর সংখ্যা বেড়েছে ৬১৮ জন। এই মুহূর্তে শতাংশের নিরিখে ০.৩৪ শতাংশ করোনা-রোগী চিকিৎসাধীন রয়েছেন ভারতে। বিগত ২৪ ঘন্টায় দেশে করোনাভাইরাসের টিকা পেয়েছেন ৩৪ লক্ষ ৯৩ হাজার ২০৯ জন প্রাপক, ফলে ভারতে শনিবার সকাল আটটা পর্যন্ত ২,০১,৬৮,১৪,৭৭১ জনকে কোভিড টিকা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘন্টায় ৬৭ জনের মৃত্যুর পর ভারতে কোভিড-১৯ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ৫,২৫,৯৯৭ জন (১.২০ শতাংশ)। শুক্রবার সারা দিনে ভারতে সুস্থ হয়েছেন ২০,৭২৬ জন। শনিবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট সুস্থ হয়েছেন ৪,৩১,৯২,৩৭৯ জন করোনা-রোগী, শতাংশের নিরিখে ৯৮.৪৬ শতাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *