BRAKING NEWS

Covid19: সংক্ৰমণ ১৬-হাজারের নীচে; ভারতে কোভিডে মৃত্যু ২৫ জনের, সক্রিয় রোগী ১.৪৩-লক্ষাধিক

নয়াদিল্লি, ১৯ জুলাই (হি.স.): ভারতে দৈনিক করোনা-আক্রান্তের সংখ্যা একধাক্কায় অনেকটাই কমে এসেছে, এবার ১৬-হাজারের নীচে নেমে এসেছে আক্রান্তের সংখ্যা। বিগত ২৪ ঘন্টায় দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৫ হাজার ৫২৮ জন। এই সময়ে মৃত্যু হয়েছে ২৫ জনের। ভারতে সক্রিয় করোনা-রোগীর সংখ্যা কমে ১.৪৩-লক্ষতে এসে পৌঁছেছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, সোমবার সারা দিনে দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৫ হাজার ৫২৮ জন। বিগত ২৪ ঘন্টায় ভারতে চিকিৎসাধীন করোনা-রোগীর সংখ্যা কমে ১ লক্ষ ৪৩ হাজার ৬৫৪-তে পৌঁছেছে, শেষ ২৪ ঘন্টায় সক্রিয় রোগীর সংখ্যা কমেছে ৬১০ জন। এই মুহূর্তে শতাংশের নিরিখে ০.৩৩ শতাংশ করোনা-রোগী চিকিৎসাধীন রয়েছেন ভারতে। বিগত ২৪ ঘন্টায় দেশে করোনাভাইরাসের টিকা পেয়েছেন ২৭ লক্ষ ৭৮ হাজার ০১৩ জন প্রাপক, ফলে ভারতে মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত ২,০০,৩৩,৫৫,২৫৭ জনকে কোভিড টিকা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘন্টায় ২৫ জনের মৃত্যুর পর ভারতে কোভিড-১৯ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ৫,২৫,৭৮৫ জন (১.২০ শতাংশ)। সোমবার সারা দিনে ভারতে সুস্থ হয়েছেন ১৬,১১৩ জন। মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট সুস্থ হয়েছেন ৪,৩১,১৩,৬২৩ জন করোনা-রোগী, শতাংশের নিরিখে ৯৮.৪৭ শতাংশ। ভারতে দৈনিক সংক্রমণের হার কমে ৩.৩২ শতাংশে পৌঁছেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *