BRAKING NEWS

Cachar:কাছাড়ের ময়নারবন্দে চার বছরের শিশুকে ভেলায় ভাসিয়ে নিখোঁজ ব্যক্তি

উধারবন্দ (অসম), ৩ জুলাই (হি.স.) : কাছাড় জেলার উধারবন্দ থানাধীন ময়নারবন্দ এলাকায় জনৈক ব্যক্তি তার চার বছরের শিশুকে ভেলায় ভাসিয়ে সন্দেহজনকভাবে নিখোঁজ হয়ে গেছেন।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, জনৈক কবির মজুমদার নামের স্থানীয় বাসিন্দা ময়নারবন্দ রেলওয়ে স্টেশনের কাছে মাছ ধরার জাল পেতেছিলেন। আজ রবিবার বিকেলে তিনি জালে মাছ ধরা পড়েছে কিনা তা দেখতে যান। তিনি তার চার বছরের সন্তানকে নিয়ে ভেলায় বসে পাতা জালের দিকে যান। বাচ্চাকে ভেলায় বসিয়ে রেখে জাল দেখতে যান কবির মজুমদার। কিন্তু সেখান থেকে আচমকা সন্দেহজনকভাবে নিখোঁজ হয়ে যান তিনি।

স্থানীয়দের কাছে জানা গেছে, কবির মজুমদার তার সন্তানকে সঙ্গে নিয়ে প্রতিদিন মাছ ধরার জন্য পাতা জালের কাছে নিয়ে যান। তিনি সাঁতার জানেন। অনায়াসে তিনি নদী পার হতে পারেন। তবে খুবই বিস্ময়কর ঘটনা, ভালো সাঁতার জানে এমন একজন কী করে নিখোঁজ হয়ে গেলেন? বোধগম্য হচ্ছে না কারোর। স্থানীয় জনৈক ব্যক্তি বলেন, তাঁরা ভেলায় বাচ্চাটিকে একা দেখে চমকে ওঠেন। তাঁরা শিশুটিকে নদীর তীরে নিয়ে যান। এদিক-ওদিক খোঁজাখুঁজি করা হয়েছে, এখনও কবির মজুমদারের কোনও খবর নেই, বলেন ওই ব্যক্তি।

এদিকে ঘটনার খবর দেওয়া হয় উধারবন্দ থানায়। খবর পেয়ে এনডিআরএফ এবং এসডিআরএফ নিয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। এই খবর লেখা পর্যন্ত ময়নারবন্দ এলাকায় অনুসন্ধান ও উদ্ধার অভিযান শুরু করেছে এনডিআরএফ এবং এসডিআরএফ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *