BRAKING NEWS

Covid 19:ত্রিপুরায় বেড়েই চলেছে করোনার সংক্রমণ, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত আরো চার

আগরতলা, ১ জুলাই : সারা দেশের সাথে ত্রিপুরায় করোনার সংক্রমণ বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় আরো চার জনের দেহে করোনার সংক্রমণ মিলেছে। সারা দেশে করোনার প্রকোপের উর্দ্ধমুখী প্রবণতার মধ্যে ত্রিপুরায়ও সংক্রমণের খবর ভীষণ চিন্তায় ফেলেছে। বর্তমানে সক্রিয় রোগী বেড়ে হয়েছে ১০। কারণ, গত ২৪ ঘণ্টায় এক জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন।

স্বাস্থ্য দফতরের মিডিয়া বুলেটিন অনুসারে, গত ২৪ ঘণ্টায় আরটি-পিসিআরে ১১ এবং রেপিড অ্যান্টিজেনের মাধ্যমে ৪২০ জনকে নিয়ে মোট ৪৩১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তাতে,  রেপিড অ্যান্টিজেনে চার জনের দেহে করোনার সংক্রমণ মিলেছে। তাতে দৈনিক সংক্রমণের হার বর্তমানে দাঁড়িয়েছে ০.৯৩ শতাংশ। সুস্থ হয়েছেন ১ জন।

ফলে, বর্তমানে ত্রিপুরায় করোনায় আক্রান্ত সক্রিয় রোগী রয়েছেন ১০ জন। প্রসঙ্গত, ত্রিপুরায় এখন পর্যন্ত ১০০৯০৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে ৯৯৯০৭ জন সংক্রমণ থেকে মুক্তি পেয়ে সুস্থ হয়েছেন। রাজ্যে বর্তমানে করোনা-আক্রান্তের হার হয়েছে ৪.০৫ শতাংশ। তেমনি, সুস্থতার হার ৯৯.০৭ শতাংশ। এদিকে ০.৯১ শতাংশ হয়েছে মৃত্যুর হার। এছাড়া ত্রিপুরায় এখন পর্যন্ত ৯২০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। স্বাস্থ্য দফতরের মিডিয়া বুলেটিনে আরও জানা গিয়েছে,  গত ২৪ ঘণ্টায় নতুন করে পশ্চিম জেলায় দুই জন এবং সিপাহিজলা ও ঊনকোটি জেলায় ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন। বাকি পাঁচ জেলায় কেউ করোনা আক্রান্ত হননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *