BRAKING NEWS

Death Sentence for Rape & Murder : ত্রিপুরায় পাঁচ বছরের শিশু কন্যাকে ধর্ষণ ও খুনের মামলায় ধর্ষকের মৃত্যুদন্ড

খোয়াই, ২৯ জুন : পাঁচ বছরের শিশু কন্যাকে ধর্ষণ ও খুনের মামলায় ধর্ষকের মৃত্যুদন্ডের রায় দিয়েছে আদালত। আজ খোয়াই জেলা ও দায়রা আদালত অভিযুক্ত কালীকুমার ত্রিপুরা ওরফে অভিজিত্কে দোষী সাব্যস্ত করেছে এবং ওই রায় দিয়েছে।

২০২১ সালের ৫ ফেব্রুয়ারি খোয়াই জেলায় তেলিয়ামুড়া দুষ্কি এলাকা থেকে নিখোঁজ হয় পাঁচ বছরের এক শিশু কন্যা। নিখোঁজ সন্তানকে ফিরে পেতে ২৬ ফেব্রুয়ারি তেলিয়ামুড়া থানায় ডায়েরি করেন ওই শিশু কন্যার বাবা বিকাশ দেববর্মা। যার মামলা নম্বর ২৬/২১। মামলা হাতে নিয়ে তদন্তকারি পুলিশ অফিসার বিশ্বেশ্বর সিনহা কালীকুমার ত্রিপুরা ওরফে অভিজিতকে গ্রেফতার করেন। পুলিশি জেরায় ধৃত কালীকুমার স্বীকার করেন, ওই শিশু কন্যাকে ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য খুন করে মৃতদেহ মাটি চাপা দেওয়া হয়েছে। তাঁর স্বীকারোক্তিতে ২৭ ফেব্রুয়ারি ওই শিশু কন্যার পঁচাগলা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

তদন্ত শেষে ২০২১ সালের ২৬ অক্টোবর অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় ফৌজদারি দন্ডবিধি ৩৭৬এবি, ৩০২, ২০১ ধারায় এবং পক্সো আইনে ০৬ ধারায় আদালতে চার্জশিট জমা দেব তদন্তকারি অফিসার। এই মামলায় সমস্ত সাক্ষ্য গ্রহণের পর আজ চূড়ান্ত ঘোষণা দিয়েছে আদালত।

খোয়াই জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শঙ্করী দাস শিশু কন্যা ধর্ষণ ও খুনের মামলায় অভিযুক্ত কালীকুমার ত্রিপুরাকে দোষী সাব্যস্ত করেন এবং তাকে মৃত্যুদন্ডের রায় দেন। আদালতের রায়ে মৃতার পরিবার সন্তোষ প্রকাশ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *