BRAKING NEWS

Hailakandi:বঙাইগাঁওয়ে ৬.২৭ কোটি, যোরহাটে তিন কোটি, হাইলাকান্দিতে ৭১ লক্ষ টাকার মাদকদ্রব্য পুড়িয়ে নষ্ট করেছে পুলিশ

বঙাইগাঁও, হাইলাকান্দি (অসম), ২৬ জুন (হি.স.) : বিশ্ব মাদক বিরোধী দিবসের সঙ্গে সংগতি রেখে আজ রাজ্যের বিভিন্ন জেলায় ইতোপূর্বে বাজেয়াপ্তকৃত মাদকদ্রব্য জ্বালিয়ে নষ্ট করেছে সংশ্লিষ্ট জেলা পুলিশ। এদিন বঙাইগাঁওয়ে প্ৰায় ৬.২৭ কোটি টাকা, যোরহাটে প্রায় তিন কোটি টাকা এবং হাইলাকান্দিতে প্রায় সাত লক্ষ টাকা মূল্যের ড্ৰাগস নষ্ট করা হয়েছে। আদালতের নির্দেশ সাপেক্ষে নেশাদ্রব্যগুলি নষ্ট করা হয়েছে বলে সংশ্লিষ্ট জেলা পুলিশের কাছে জানা গেছে।

গত কয়েক মাসে বঙাইগাঁও জেলার বিভিন্ন এলাকায় ড্ৰাগছ বিরোধী অভিযানে বাজেয়াপ্ত করা হয়েছিল নষ্ট করা মাদকদ্রব্যগুলি। আজ বিশ্ব মাদক বিরোধী দিবসের সঙ্গে সংগতি রেখে বাজেয়াপ্তকৃত বিভিন্ন ধরনের প্ৰায় ৬.২৭ কোটি টাকা মূল্যের ড্ৰাগস পুড়িয়ে নষ্ট করেছে বঙাইগাঁও পুলিশ। ড্ৰাগস দাহন কর্মসূচি বীরঝড়া চা বাগানে পালন করা হয়েছে।

এদিকে প্রায় ৭১ লক্ষ টাকার নেশদ্রব্য নষ্ট করেছে হাইলাকান্দি পুলিশও। আন্তর্জাতিক ড্রাগস বিরোধী দিবসে হাইলাকান্দির কুচিলায় অবস্থিত সিআরপিএফ ক্যাম্পে প্ৰায় ৮০ গ্ৰাম হেরোইন, ১৫ কেজি গাঁজা, বিপুল সংখ্যার ইয়াবা ট্যাবলেট এবং কফ সিরাপ নষ্ট করা হয়েছে, জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন চক্রবর্তী।

অন্যদিকে আজ আন্তৰ্জাতিক মাদক বিরোধী দিবসের দিন যোরহাটেও অনুরূপভাবে প্রায় তিন কোটি টাকার মাদকদ্রব্য পুড়িয়ে নষ্ট করেছে পুলিশ। পুলিবর থানাধীন প্রত্যন্ত এক মাঠে যে সব নেশাদ্রব্য দাহ করা হয়েছে এগুলির মধ্যে ছিল হেরোইন, ভাং, সিমপ্লেক্স কফ সিরাপ ইত্যাদি। ড্ৰাগস দাহন কাৰ্যসূচিতে অন্য পুলিশ অফিসারের সঙ্গে ছিলেন যোরহাটের পুলিশ সুপার ড. মোহনলাল মিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *