BRAKING NEWS

Sonia Gandhi :হাসপাতাল থেকে ছাড়া পেলেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী

নয়াদিল্লি, ২০ জুন (হি.স.) : আটদিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী । আপাতত তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সোমবার সন্ধেয় টুইট করে এই খবর জানালেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বর্ষীয়ান কংগ্রেস নেতা জয়রাম রমেশ ।

রাজস্থানের চিন্তন শিবির থেকে ফিরেই জুন মাসের শুরুতে করোনা আক্রান্ত হন সোনিয়া গান্ধী। ছিলেন হোম আইসোলেশনে। পরে ১২ জুন তাঁকে স্যর গঙ্গারাম হাসপাতালে ভরতি করতে হয়। করোনা ছাড়াও আরও নানান সমস্যা দেখা দিয়েছিল তাঁর শরীরে। ফাঙ্গাল সংক্রমণে কাবু হয়ে পড়েছিলেন তিনি। শ্বাসনালীতে সংক্রমণের কারণে তাঁর নাক দিয়ে রক্ত পড়ছিল। দ্রুত চিকিৎসা শুরু হয়েছিল তাঁর। গত তিনদিন চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি।

তিনদিনের মাথায় চিকিৎসায় সাড়া দিয়ে দ্রুত সুস্থ হয়ে উঠেলেন কংগ্রেস সভানেত্রী। হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত বাড়িতে বিশ্রামে থাকতে হবে তাঁকে, জানিয়েছেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, ন্যাশনাল হেরাল্ড মামলায় সোনিয়াকে তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট । শারীরিক অসুস্থতা কারণে ইডির দফতরে হাজিরা দিতে পারেননি তিনি। আগামী ২৩ তারিখ ফের ইডির দফতরে তাঁকে ডাকা হয়েছে। কিন্তু চিকিৎসকদের পরামর্শ, তাঁকে এখন বিশ্রাম নিতে হবে। ফলে নির্দিষ্ট তারিখে তিনি ইডির দফতরে হাজিরা দেন কিনা সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *