Devendra Fadnavis : মহারাষ্ট্রের ৪৮টি লোকসভা আসন জেতার প্রস্তুতি: দেবেন্দ্র ফড়নবীস

মুম্বই, ১৬ জুন ( হি. স.) : আগামী ২০২৪ সালের লোকসভা নির্বাচনে মহারাষ্ট্রের সমস্ত লোকসভা আসন জেতার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানালেন প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীস। তিনি বলেন, টার্গেট কঠিন কিন্তু তার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার ফড়নবীস সাংবাদিকদের বলেন, ভারতীয় জনতা পার্টি ২০২৪ সালের নির্বাচনের প্রস্তুতি নিয়ে আলোচনা করার জন্য একটি বৈঠক ডেকেছে। এতে উপস্থিত ছিলেন দলের জাতীয় সম্পাদক বিনোদ তাওড়েও। তিনি বলেন, বর্তমানে মহারাষ্ট্রে ২৩ জন সাংসদ রয়েছে এবং শিবসেনার ১৮ জন সাংসদ শুধুমাত্র বিজেপির সহায়তায় জিতেছেন। এইভাবে আমরা ৪১টি আসন জিততে পারি যখন আমরা অন্যান্য ৭টি আসনের জন্যও প্রস্তুতি নিচ্ছি।
তিনি বলেন, বিজেপির বর্তমান সাংসদরা তাদের এলাকায় কাজ করার পাশাপাশি আগামী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। যে রাজ্যে বিজেপির কোনো সাংসদ নেই, সেসব এলাকায় কেন্দ্রীয় মন্ত্রীদের দায়িত্ব দেওয়া হবে। এর মাধ্যমে আগামী দুই বছরে কেন্দ্রীয় সরকারের স্কিমগুলি ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে। এর পাশাপাশি লোকসভা নির্বাচনের প্রস্তুতি নিতে মহারাষ্ট্র থেকে নেতাদের কেরালা, তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ এবং অন্যান্য রাজ্যে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *