BRAKING NEWS

Medical Services : নগাঁও ও ডিমা হাসাও জেলার বিভিন্ন স্থানে বিনিমূল্যে চিকিৎসা পরিষেবা এমএসসি এবং এআইডিএসও-র

হাফলং (অসম), ১৬ জুন (হি.স.) : মেডিক্যাল সাৰ্ভিস সেন্টার (এমএসসি) এবং অল ইন্ডিয়া ডিএসও (এআইডিএসও)-র যৌথ উদ্যোগে বন্যাবিধ্বস্ত দুর্গতদের সাহায্যাৰ্থে নগাঁও এবং ডিমা হাসাও জেলার বিভিন্ন স্থানে গত ১৪ জুন থেকে চলমান স্বাস্থ্য শিবিরগুলিতে বহু রোগীকে বিনামূল্যে চিকিৎসা এবং ওষুধ প্ৰদান করা হয়েছে।

গত দুদিন লোয়ার হাফলং অঞ্চলে বিনামূল্যে স্বাস্থ্য শিবির অনুষ্ঠিত করার পাশাপাশি বৃহস্পতিবার সকাল ৯-টা থেকে এনডিরাজি গ্রামে বিনামূল্যে স্বাস্থ্য শিবির অনুষ্ঠিত করা হয়েছে। পাশাপাশি এদিন হাফলং কলেজের হোস্টেলে ছাত্রছাত্ৰীদের বিনামূল্যে চিকিৎসা এবং ওষুধপত্ৰ বিতরণ করা হয়। তাছাড়া আজ এনডিরাজি ক্যাম্পে অল ইন্ডিয়া ডিএসও-র রাজ্য কমিটির সম্পাদক হেমন্ত পেগুর নেতৃত্বে ছাত্ৰছাত্ৰীদের মধ্যে শিক্ষা সামগ্ৰীও বিতরণ করা হয়েছে।

নগাঁও জেলায় তিন দিনের কাৰ্যসূচির শেষদিন আজ বৃহস্পতিবার চকিটুপ গ্রামে বিনামূল্যে স্বাস্থ্য শিবির অনুষ্ঠিত হয়। মেডিক্যাল সার্ভিস সেন্টারের চিকিৎসকদের সঙ্গে অল ইন্ডিয়া ডিএসও-র একটি প্রতিনিধি দল বৃহস্পতিবার ভূমিধসে বিধ্বস্ত লোয়ার হাফলং, মলহয় এবং এনডিরাজি অঞ্চল পরিদৰ্শন করে দুর্গতদের খোঁজখবর নেওয়ার পাশাপাশি যে অভাবনীয় ক্ষয়ক্ষতি হয়েছে তার জন্য সরকারকে দুর্গতদের আর্থিক ক্ষতিপূরণ দেওয়া সহ পুনর্বাসনের দাবি জানিয়েছে প্রতিনিধি দলটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *