BRAKING NEWS

Gandhi Family : রাষ্ট্রবিরোধী শক্তির তোষণই যাদের নীতি, সেই কংগ্রেস গান্ধী পরিবারের অবৈধ সম্পত্তি রক্ষক’

কংগ্রেসি গুণ্ডাবাহিনীর নির্মম হামলা’য় এসিপি হিমাংশুশেখর দাস আহত হওয়ার ঘটনায় বলেছে অসম বিজেপি

গুয়াহাটি, ১৫ জুন (হি.স.) : ‘রাষ্ট্রবিরোধী শক্তির তোষণই যাদের নীতি, সেই কংগ্রেস গান্ধী পরিবারের অবৈধ সম্পত্তি রক্ষক’, ‘কংগ্রেসি গুণ্ডাবাহিনীর নির্মম হামলা’য় গুয়াহাটির এসিপি হিমাংশুশেখর দাস আহত হওয়ার ঘটনায় বলেছে অসম প্রদেশ বিজেপি। কর্তব্যরত পুলিশের ওপর কংগ্রেস কর্মীদের আক্রমণের তীব্র নিন্দা করে এ-ধরনের কাজকে আইনের শাসন এবং সাংবিধানিক নীতির পরিপন্থী বলে বর্ণনা করে ঘটনার তীব্র নিন্দা করেছে বিজেপির অসম প্রদেশ কমিটি।

দলের প্রদেশ মুখপাত্র রঞ্জীবকুমার শৰ্মা কংগ্ৰেসকে মাতব্বরদের দ্বারা পরিচালিত একটি রাজনৈতিক দল বলে অভিহিত করেছেন। শতবার্ষিকী-প্রচীন একটি রাজনৈতিক তথা সাম্প্রতিককালের গান্ধী পরিবারের কোম্পানির অবৈধ সম্পত্তির রক্ষক হিসেবে বর্ণনা করে রঞ্জীব শর্মা বলেন, তুষ্টিকরণ, স্বজনপোষণ এবং দেশবিরোধী শক্তিই বর্তমানে এই দলের একমাত্র কাজ।

প্রায় দু-হাজার কোটি টাকার ‘ন্যাশনাল হেরল্ড’ মামলার পরিপ্রেক্ষিতে সর্বভারতীয় কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে কেন্দ্ৰীয় সংস্থা ইডি গত তিনদিন ধরে জেরা করছে। বিজেপির প্রদেশ মুখপাত্র রঞ্জীবকুমার শৰ্মা বলেন, সাংবিধানিকভাবে স্বাধীন স্বতন্ত্র এই সংস্থার জিজ্ঞাসাবাদ প্রক্রিয়াকে বিভ্রান্ত করতে নয়াদিল্লি সহ দেশের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ-ধরনার আয়োজন করছে কংগ্রেস। এই কর্মসূচির অঙ্গ হিসেবে আজ শহরের এবিসি-তে রাজীব ভবনের সামনে ধরনা কর্মসূচির নামে উত্তেজক পরিস্থিতির সৃষ্টি করেছিল কংগ্রেস। এমতাবস্থায় পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ঘটনাস্থলে গিয়েছিলেন গুয়াহাটির এসিপি হিমাংশুশেখর দাস। কিন্তু কংগ্রেসের গুণ্ডাবাহিনী তাঁর ওপর নির্মমভাবে আক্রমণ করে। এতে তিনি গুরুতভাবে আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। অনভিপ্রেত এই ঘটনা কংগ্রসিদের মাতব্বরিতা ছাড়া আর কিছুই নয়, বলেছেন বিজেপি মুখপাত্র রঞ্জিবকুমার শর্মা।

তিনি বলেন, সাধারণত কংগ্রেস পার্টি প্রায়ই আইনের শাসন, সাংবিধানিক রীতিনীতি, বিচারব্যবস্থা ইত্যাদি নিয়ে সরকারের সমালোচনা করার চেষ্টা করে। কিন্তু কংগ্রেস যে কখনও গণতন্ত্রে বিশ্বাসী রাজনৈতিক দল নয়, তা তাদের কাজকর্ম থেকেই স্পষ্ট। শীর্ষ পুলিশ অফিসার হিমাংশুশেখর দাসের ওপর হামলা একটি উদাহরণ মাত্র। এর আগেও তথাকথিত ‘কা’ আন্দোলনের সময় ঐতিহ্যবাহী শংকরদেব কলাক্ষেত্রে কংগ্রেসের গুণ্ডাবাহিনী আক্রমণ করেছিল, শহরের বিভিন্ন জায়গায় অদ্ভুত পরিস্থিতি তৈরি করেছিল, সে দৃশ্য আজও ভুলেননি অসমবাসী। তাই বিজেপির প্রদেশ মুখপাত্র পুলিশের ওপর হামলাকারী প্রত্যেক কংগ্রেসি গুণ্ডাকে গ্রেফতার করে উপযুক্ত আইনি শাস্তি দেওয়ার দাবি তুলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *