BRAKING NEWS

Richarlison : দর্শকদের দিকে ছুড়ে জ্বলন্ত বাজি ছুড়ে শাস্তির মুখে রিচার্লিসন

লন্ডন, ২ জুন (হি.স) : মাঠে পড়ে থাকা জ্বলন্ত বাজি তুলে তা দর্শকদের দিকে ছুড়ে দেওয়ায় শাস্তির মুখে পড়তে পারেন এভার্টনের ব্রাজিলীয় ফুটবলার রিচার্লিসন। প্রিমিয়ার লিগে চেলসির বিরুদ্ধে জয়ের পর এই ঘটনা ঘটান রিচার্লিসন।৮ জুনের মধ্যে তার জবাব চেয়েছে ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন।

ঘটনাটি ঘটে গত ১ মে। প্রিমিয়ার লিগে চেলসির বিরুদ্ধে অবনমন বাঁচানোর লড়াইয়ে নেমেছিল এভার্টন। নিজের পুরনো দলের বিরুদ্ধে কোচ হিসাবে নেমেছিলেন ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করে এগিয়ে যায় এভার্টন। গোল করেন রিচার্লিসন। তার পরেই দেখা যায় এভার্টন সমর্থকরা উল্লাসে মেতেছেন। মাঠে জ্বলন্ত বাজি ছুড়তে থাকেন তাঁরা। তার মধ্যেই একটি বাজি তুলে দর্শকদের দিকে ছুড়ে দেন রিচার্লিসন।

এই ঘটনার পরেই পদক্ষেপ করে ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন। কেন রিচার্লিসন এই কাজ করলেন তার কারণ জানতে চেয়েছে তারা। ৮ জুনের মধ্যে কারণ জানাতে হবে ফুটবলারকে। তিনি জবাব না দিলে বা তাঁর জবাব পছন্দ না হলে কড়া শাস্তির মুখে পড়তে পারেন। পরের মরসুমের বেশ কয়েকটি ম্যাচে নির্বাসিত হতে পারেন তিনি। রিচার্লিসনের ছোড়া বাজিতে কোনও দর্শক আহত হয়েছিলেন কি না, তা জানা যায়নি। ম্যাচের বাকি সময় সমতা ফেরানোর অনেক চেষ্টা করে চেলসি। ম্যাচের শেষ দিকে বেশ কয়েকটি ভাল সেভ করেন এভার্টনের গোলরক্ষক পিকফোর্ড। শেষ পর্যন্ত ১-০ ব্যবধানে ম্যাচ জেতে এভার্টন। চার পয়েন্টের জন্য অবনমন বাঁচায় তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *