BRAKING NEWS

Arvind Kejriwal : আমরা দুর্নীতি করিও না, প্রশ্রয়ও দিই না : কেজরিওয়াল

নয়াদিল্লি, ৩১ মে (হি.স.): আমরা দুর্নীতি করিও না, দুর্নীতিকে প্রশ্রয়ও দিই না। দাবি করে বললেন দিল্লির মুখ্যমন্ত্রী ও আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে কেজরিওয়াল বলেছেন, “আমি নিজে বিষয়টি স্টাডি করেছি (সত্যেন্দ্র জৈনকে গ্রেফতার করেছে ইডি), পুরোপুরি মিথ্যে।”

উল্লেখ্য, বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগে দিল্লির স্বাস্থ্যমন্ত্রী তথা আম আদমি পার্টি (আপ)-র নেতা সত্যেন্দ্র জৈনকে গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সোমবার সন্ধ্যায় তাঁকে গ্রেফতার করা হয়। চলতি বছরের জানুয়ারিতে হাওয়ালা চক্রের মাধ্যমে বেআইনি ভাবে আর্থিক লেনদেনের অভিযোগে সত্যেন্দ্রর বাড়ি এবং দফতরে তল্লাশি অভিযান চালিয়েছিল ইডি। তাঁর স্ত্রী ইন্দু এবং কয়েক জন আত্মীয়ের নামে থাকা ৪ কোটি ৮১ লক্ষ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছিল।
সত্যেন্দ্র জৈনকে গ্রেফতারির নিন্দা করে কেজরিওয়াল বলেছেন, “আমরা দুর্নীতি করিও না, দুর্নীতিকে প্রশ্রয়ও দিই ন। আমাদের সরকার অত্যন্ত সৎ। রাজনৈতিক কারণে তাঁকে টার্গেট করা হয়েছে। বিচারব্যবস্থার ওপর আমাদের আস্থা রয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *