BRAKING NEWS

উপনির্বাচন : প্রদেশ বিজেপি কার্যালয়ে জরুরী বৈঠক

আগরতলা, ৩১ মে : মঙ্গলবার আগরতলায় বিজেপি সদর কার্যালয় প্রদেশ সভাপতি তথা মুখ্যমন্ত্রী ডা: মানিক সাহার পৌরহিত্যে উপনির্বাচনকে সামনে রেখে এক গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপির প্রদেশ সহ সভাপতি সাংসদ রেবতী ত্রিপুরা, সাধারণ সম্পাদক কিশোর বর্মন, টিংকু রায় সহ অন্যান্য নেতৃবৃন্দ। বৈঠকে প্রতিটি জেলা থেকে বিজেপির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। রাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের প্রাক্কালে বিজেপি প্রদেশ কার্যালয় শীর্ষস্থানীয় নেতাদের নিয়ে আজকের এই বৈঠক খুবই গুরুত্বপূর্ণ বলেই দাবি দলীয় নেতৃত্বের।

বৈঠককে কেন্দ্র করে বিজেপি নেতাদের মধ্যে বেশ উত্সাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়েছে। বিজেপি প্রদেশ নেতৃত্বের উপস্থিতিতে এই বৈঠকে রাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের রণকৌশল নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। চারটি কেন্দ্রেই উপনির্বাচনে শাসক দলের প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার জন্য যাবতীয় উদ্যোগ গ্রহণ করা হবে। প্রতিটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের দলীয় প্রার্থীরা যাতে বিগত নির্বাচনের চেয়েও অধিক পরিমাণ ভোট নিয়ে নির্বাচিত হতে পারেন সে জন্য দলীয় নেতাদের কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতেও বৈঠক থেকে আহ্বান জানানো হয়েছে।

চারটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন শাসক দলের জন্য বড় চ্যালেঞ্জ বলেও তারা উল্লেখ করেছেন। এই চারটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের জয়-পরাজয়ের উপর পরবর্তী বিধানসভা নির্বাচনের ফলাফল যে বহুলাংশে নির্ভর করবে তাও আজকের বৈঠকের মধ্য দিয়ে দলীয় নেতারা অনুভব করেছেন। প্রতিটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের দলীয় নেতাদের সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে এবং স্থানীয়ভাবে যেসব সমস্যার রয়েছে সেগুলি সম্পর্কে আলোকপাত করে জনগণকে দলের অনুকূলে নিয়ে আসার উদ্যোগ গ্রহণ করতে পরামর্শ দেওয়া হয়েছে।

বিগত চার বছরে রাজ্যের বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচী জনগণের সামনে তুলে ধরে উন্নয়নে নিরিখে ভোট দেওয়ার জন্য আবেদন জানাবেন প্রার্থীরা। ফলে, নির্বাচনী প্রচার ব্যবস্থাপনায় দায়িত্বশীল নেতৃত্বের কাজ অনেকটাই বেড়ে গেছে বলে মনে করেছে রাজনৈতিক মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *