BRAKING NEWS

Cricket : সিনিয়র ক্লাব ক্রিকেট দক্ষিণ বিলোনিয়া জয়ী

ক্রীড়া প্রতিনিধি, আগরতলা, ১৭ এপ্রিল।। বিলোনিয়াতে চলতি সিনিয়র ক্লাব ক্রিকেট টুর্নামেন্টে রবিবার ২৭৪ রানের বিশাল ব্যবধানে জয়লাভ করলো দক্ষিণ বিলোনিয়া দল। বিদ্যাপীঠ মাঠে এদিন ওপিসি দল মুখোমুখি হলো দক্ষিণ বিলোনিয়া দলের।

ম্যাচে দক্ষিণ বিলোনিয়া দল প্রথমে ব্যাট করতে নেমে ৪৫ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ৪০১ রান সংগ্রহ করে। ব্যাট হাতে দলের হয়ে রণজিৎ দেবনাথ দুর্দান্ত মেজাজে ডাবল টন করে। রণজিৎ ১৩৩বল খেলে ২৯ টি চার এবং ৩ টি ছয়ের সাহায্যে ২১১ রান করে।

এছাড়া আরিয়ান বৈদ্য ৬০, আকাশ দাস ৪৪, শুভ্রনীল চক্রবর্তী ২১, সপু দাস ২৯ রান করে। অতিরিক্ত সাহেব ভরসা যোগায় ২৫রানের। বল হাতে ওপিসির হয়ে সায়ন দাস দুটি এবং একটি করে উইকেট দখল করে ভাস্কর নন্দী এবং প্রদীপ দেবনাথরা। জয়ের জন্য ওপিসির সামনে টার্গেট দাঁড়ায় ৪০২ রানের। যাকে তাড়া করতে নেমে দল ২৪.২ ওভারে ১০ উইকেট হারিয়ে ১২৭ রানই করতে সক্ষম হয়। ব্যাট হাতে অনিক পাল ২৪,সায়ন দাস ২২, রাহুল মজুমদার ১৪, প্রদীপ দেবনাথ ১৯, দিপন আদিত্য ২২ রান করে।

বল হাতে বিজয়ী দলের হয়ে সৌরভ গুহ একাই ৫টি উইকেট ভেঙে দেয় বিপক্ষের। দেবজিত দেবনাথ দুটি এবং একটি করে উইকেট নেয় আকাশ দাস, সত্যজিৎ পাল, সুবর্ণ পালরা। সুবাদে ২৭৪ রানের বিশাল ব্যবধানে জয় হাসিল করে নিলো দক্ষিণ বিলোনিয়া দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *