BRAKING NEWS

Chief Minister : বিজেপির সকল কার্যকর্তাকে সম্মিলিতভাবে রাষ্ট্র নির্মাণের জন্য নিজেদের সমর্পণ করার আহ্বান মুখ্যমন্ত্ৰী হিমন্তবিশ্বের

গুয়াহাটি, ৬ এপ্রিল (হি.স.) : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বলিষ্ঠ নেতৃত্বে ভারতবর্ষ পরম বৈভবশালী হওয়ার পথে সফলতার সঙ্গে ধাবিত হচ্ছে। বিজেপির সকল কার্যকর্তা সম্মিলিতভাবে রাষ্ট্র নির্মাণের জন্য নিজেদের সমর্পণ করতে সর্বদা প্রস্তুত থাকতে হবে। দলীয় কার্যকর্তাদের প্রতি এভাবেই আহ্বান জানিয়েছেন মুখ্যমন্ত্ৰী হিমন্তবিশ্ব শৰ্মা।

ভারতীয় জনতা পার্টি (বিজেপি)-র ৪২-তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে গুয়াহাটির বশিষ্ঠ এলাকায় বেলতলা চারালিতে নির্মীয়মাণ দলীয় স্থায়ী সদর কার্যালয় ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত কার্যক্রমে বক্তব্য পেশ করছিলেন মুখ্যমন্ত্রী ড. শর্মা। তিনি বলেন, ১৯৮০ সালে অঙ্কুরিত এই দল আজ বিশাল বটবৃক্ষের রূপ ধারণ করেছে। সমগ্র দেশের সঙ্গে সংগতি রেখে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মাধ্যমে আজ দলের ৪২-তম প্রতিষ্ঠা দিবস গোটা অসমেও পালন করছেন কার্যকর্তারা। মুখ্যমন্ত্রী বলেন, ভবিষ্যতে রাজ্যের ৩৯৯টি মণ্ডলে দলের স্থায়ী কার্যালয় তৈরি করা হবে। রাজ্যের প্রতিটি জেলা সদরে দলের স্থায়ী কার্যালয় ভবন নির্মাণের কাজ দ্রুতগতিতে চলছে। এর মধ্যে ১১টি জেলায় নির্মাণকার্য সম্পন্ন হয়ে গেছে বলে উপস্থিত কার্যকর্তাদের জানিয়েছেন হিমন্তবিশ্ব শর্মা।

রাজধানী মণ্ডলের সভাপতি মদন হাজরিকা দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে আজকের প্রতিষ্ঠা দিবসের কার্যক্রম শুরু হয়। এদিন বিজেপির প্রতিষ্ঠা দিবসের কেন্দ্রীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেননি দলের প্রদেশ সভাপতি ভবেশ কলিতা। তিনি তাঁর গৃহ-শহর রঙ্গিয়া মণ্ডল আয়োজিত প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন।

এদিকে আজ প্রধানমন্ত্রী নরেন্র্ণ মোদী, দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার ভার্চুয়াল ভাষণ শুনেছেন কোটি কোটি দলীয় কার্যকর্তা। দলের প্রত্যেকটি মণ্ডল, বুথ, মহকুমা, জেলা এবং প্রদেশ দফতরে প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় সভাপতির ভাষণ শোনার সুবন্দোবস্ত করা হয়েছিল। বশিষ্ঠ এলাকায় বেলতলা চারালিতে নির্মীয়মাণ দলীয় স্থায়ী সদর কার্যালয় ভবন প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের সঙ্গে বসে প্রধানমন্ত্রী মোদীর ভার্চুয়াল ভাষণ শুনেছেন মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা।

অন্যদিকে আজ থেকে ১৫ দিন ব্যাপী ব্যাপক কার্যসূচির মাধ্যমে দলের বুথস্তরে পালিত হবে ‘সামাজিক ন্যায় পক্ষ’, এক বিবৃতিতে জানিয়েছেন বিজেপির প্রদেশ মুখপাত্র রঞ্জীবকুমার শর্মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *