BRAKING NEWS

মাটি চাপা পরে শ্রমিকের মৃত্যু

তেলিয়ামুড়া, ২৬ মার্চ : তেলিয়ামুড়া থানা এলাকার বড়লুঙ্গা এলাকায় মাটি চাপা পড়ে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত শ্রমিকের নাম মতিলাল সরকার। বাড়ি বড়লুঙ্গা এলাকাতেই। 

ঘটনার বিবরণে জানা গেছে, মতিলাল সরকার সহ অন্যান্য কয়েকজন শ্রমিক মাটি কাটার কাজে  গিয়েছিলেন। মাটি কাটার সময় টিলার মাটি ধসে পড়ে। তখনই মাটির নিচে চাপা পড়েন মতিলাল সরকার। সঙ্গে সঙ্গে অন্যান্য শ্রমিকরা তাকে মাটির নিচ থেকে উদ্ধার করার চেষ্টা চালান। 

খবর পাঠানো হয় মতিলাল সরকারের পরিবারের লোকজনদেরকে। মাটি চাপা থেকে আশঙ্কাজনক অবস্থায় ওই শ্রমিককে উদ্ধার করে তেলিয়ামুড়া হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে নিয়ে আসা হলেও শেষ রক্ষা করা যায়নি। তেলিয়ামুড়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শ্রমিককে মৃত বলে ঘোষণা করেন ‌। 

মাটি চাপা পড়ে শ্রমিকের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়তেই বড় লুঙ্গা সহ পার্শ্ববর্তী এলাকা গুলি থেকে গভীর শোকের ছায়া নেমে আসে। মৃতদেহটি ময়নাতদন্তের পর পরিবারের লোকজনদের হাতে তুলে দেওয়া হয়। মৃতদেহটি বাড়ি নেওয়ার পর এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে। 

স্থানীয় সূত্রে জানা গেছে পরিবারে মতিলাল সরকারই ছিলেন একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার মৃত্যুতে পরিবারটি অসহায় হয়ে পড়েছে। ধস পায় মৃত শ্রমিকের পরিবারকে পর্যাপ্ত আর্থিক সাহায্য প্রদানের জন্য প্রশাসনের কাছে এলাকাবাসীর দাবি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *