পৃথক স্থানে দুর্ঘটনায় ছয় জন আহত

আগরতলা, ২৪ জানুয়ারি : রাজ্যে পথ দুর্ঘটনা ক্রমাগত বৃদ্ধি পেয়ে চলেছে। গত গভীর রাতে রাজধানী আগরতলা শহরের কৃষ্ণনগর এলাকায় একটি দ্রুতগামী গাড়ির ধাক্কায় বাইক নিয়ে ছিটকে পড়ে এক ব্যক্তি গুরুতরভাবে আহত হয়েছেন। দুর্ঘটনার পর গাড়ি নিয়ে পালিয়ে গেছে চালক। আটক করা যায়নি। দমকল বাহিনীর জওয়ানরা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় সেখান থেকে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে ওই ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসাধীন।


শালবাগান এলাকায় নেমন্তন্ন খেয়ে বাড়ি ফেরার পথে স্বামী স্ত্রী এবং কন্যা বাইকের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর ভাবে আহত হয়েছেন। ঘটনার বিবরণে জানা গেছে, চন্দন দাস নামে এক ব্যক্তি তার স্ত্রী এবং কন্যাকে নিয়ে নেমন্ত্রণ খেয়ে বাড়িতে ফিরছিলেন। তখনই একটি দ্রুতগামী বাইক এসে তাদেরকে ধাক্কা দেয়। তাতে তিনজনই আহত হন। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনরা দমকল বাহিনীকে খবর দেন। দমকল বাহিনীর জওয়ানরা ঘটনাস্থলে ছুটে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তারা জিবি হাসপাতালে চিকিৎসাধীন।


এদিকে, আসাম আগরতলা জাতীয় সড়কে বড়মুড়া এলাকায় সোমবার সকালে গাড়ির ধাক্কায় ছিটকে পড়ে বাইক চালক সহ দুইজন গুরুতর ভাবে আহত হয়েছেন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তেলিয়ামুড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *