BRAKING NEWS

Accidents : দু’টি পৃথক পথদুর্ঘটনায় চারজন আহত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৩ জানুয়ারী। বিশালগড় থানা এলাকার চলিলাম এবং ওয়ার্কার থানা এলাকায় দু’টি পৃথক পথদুর্ঘটনায় চারজন আহত হয়েছেন। ঘটনার বিবরণে জানা যায় রবিবার একটি মারুতি গাড়ি করে ৪জন যাত্রী আগরতলা থেকে উদয়পুরের দিকে যাচ্ছিলেন। চরিলাম এলাকায় পেছন দিক থেকে আসা একটি পাথর বোঝাই লরি মারুতি গাড়ির পেছনে ধাক্কা দেয় তাতে মারতে গাড়িটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় তবে গাড়িতে থাকা ৪ জন যাত্রী অল্পেতে রক্ষা পেয়েছেন। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র ক্ষোভ ও উত্তেজনা দেখা দেয়।জানা যায়, পাথরবোঝাই লরিটি দ্রুতবেগে চলছিল। নিয়ন্ত্রণ রক্ষা করতে না পারার কারণেই মারুতি গাড়ির পেছনে ধাক্কা লেগে যায়।

এ ব্যাপারে বিশাল বড় থানার পুলিশ একটি মামলা গ্রহণ করে এ ঘটনার তদন্ত শুরু করেছে। এদিকে গতকাল রাতে অসম থেকে খোয়াই যাওয়ার পথে একটি মারুতি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে কুমারঘাট এ গভীর খাদে পড়ে যায়। তাতে গাড়িতে থাকা দুজন যাত্রী গুরুতর ভাবে আহত হয়েছেন আহতদের আশঙ্কাজনক অবস্থায় প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে তাদের কেজিবি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহতরা হলেন নান্টু পাল এবং অভিজিৎ চক্রবর্তী। ঘটনার বিবরণে জানা যায়, নান্টু পাল নামে এক ব্যক্তি দীর্ঘ চল্লিশ বছর ধরে অসমে অবস্থান করছেন।

তার বাড়ি খোয়াইয়ের দেউলিয়া টিলা এলাকায়। বর্তমানে ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়েছেন।তার বাড়িতে তাকে পৌঁছে দেওয়ার জন্যই অভিজিৎ চক্রবর্তী নামে ওই ব্যক্তি মারুতি গাড়ি করে তাকে খোয়াইয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন।তখনই গাড়িটি কুমারঘাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তাতেই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *