BRAKING NEWS

অসমের সর্বোচ্চ অসামরিক পুরস্কার পাচ্ছেন ডিমা হাসাওয়ের ফুটবলার বাউরিংডাও বডো

হাফলং (অসম), ২১ জানুয়ারি (হি.স.) : অসমের সর্বোচ্চ অসামরিক পুরস্কার পাচ্ছেন অসমের অন্যতম পাহাড়ি জেলা ডিমা হাসাওয়ের ফুটবলার বাউরিংডাও বডো। আগামী ২৪ জানুয়ারি গুয়াহাটির শঙ্করদেব কলাক্ষেত্রে বিকেল সাড়ে তিনটায় অসমের সর্বোচ্চ অসামরিক পুরুস্কার ফুটবলার বাউরিংডাও বডোর হাতে তুলে দেবেন অসমের রাজ্যপাল অধ্যাপক জগদীশ মুখি।

অসমের মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শৰ্মা গত বছরের ডিসেম্বরে ঘোষণা করেছিলেন, অসমের সর্বোচ্চ অসামরিক পুরস্কার অসম বৈভব, অসম সৌরভ ও অসম গৌরব পুরস্কারের কথা। সে হিসেবে কমনওয়েলথ গেম, সাউথ এশিয়ান গেম, ওয়ার্ল্ড ইয়ুথ গেম, এশিয়ান স্কুল গেম ক্যাটাগরিতে ফুটবলার বাউরিংডাও বডোকে অসমের সর্বোচ্চ অসামরিক পুরস্কার প্রদান করা হচ্ছে।
ডিমা হাসাও জেলার ছেলে ফুটবলার বাউরিংডাও বডো জাতীয় স্তর থেকে শুরু আন্তর্জাতিক স্তরে দেশের হয়ে ফুটবল খেলে অনেক সুনাম অর্জন করেছেন। তিনি দেশের বিভিন্ন ফুটবল ক্লাবের হয়ে যেমন মিনার্ভা পঞ্জাব, ওড়িশা এফসি এবং আইএসএল-এ চেন্নাই এফসি-র হয়ে খেলেছেন। অসমের সর্বোচ্চ অসামরিক পুরস্কারের জন্য বাউরিংডাও বডোর নাম মনোনীত হওয়ায় পাহাড়ে ক্রীড়াপ্রেমী মহলে আনন্দের জোয়ার বইছে। ডিমা হাসাও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে বাউরিংডাওয়ের এই সাফল্যে তাঁকে অভিনন্দন জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *