BRAKING NEWS

আগামীকাল শুক্রবার দ্বিতীয় এক দিনের ম্যাচে নামছে ভারত

নয়াদিল্লি, ২০ জানুয়ারি (হি.স.) : শুক্রবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচে নামছে ভারত। প্রথম ম্যাচে হারার পর এই ম্যাচে কয়েকটি পরিবর্তন হতে পারে। সিরিজ শুরুর আগেই অধিনায়ক কেএল রাহুল বলে দিয়েছিলেন, রোহিত শর্মার অনুপস্থিতিতে তিনি ওপেন করবেন। ফলে এই ম্যাচেও তিনিই শুরুতে নামবেন। প্রথম ম্যাচে ভারতীয় ব্যাটারদের মধ্যে সব থেকে বেশি রান করা শিখর ধওয়নই ওপেনিংয়ে আরও এক বার রাহুলের সঙ্গী হবেন।

তিন নম্বরে বিরাট কোহলীর নামা নিয়ে কোনও প্রশ্ন উঠবে না। আগের ম্যাচে ৫১ রান করে তিনি বুঝিয়ে দিয়েছেন, বড় রান করা সময়ের অপেক্ষা। চার নম্বরে শ্রেয়স আয়ার নিজেকে ক্রমশ যোগ্য করে তুলছেন। কিন্তু আগের ম্যাচে রান পাননি। তাঁর বদলে সূর্যকুমার যাদবকে চার নম্বরে নামানো হতে পারে। ঋষভ পন্থ এই দলে এক নম্বর উইকেটরক্ষক। ফলে উইকেটরক্ষক হিসেবে তিনিই খেলবেন এবং পাঁচ নম্বরে নামবেন।
প্রথম ম্যাচে খুব খারাপ বল করেননি রবিচন্দ্রন অশ্বিন। ব্যাটের হাতও ভাল। দ্বিতীয় ম্যাচেও স্পিনার হিসেবে তিনিই খেলবেন। অশ্বিনের মতোই যুজবেন্দ্র চহালও প্রথম ম্যাচে ভাল বল করেছেন। শুক্রবারও স্পিন বিভাগে অশ্বিনের সঙ্গী হওয়া উচিত চহালেরই। ভারতীয় পেস বোলিংকে এখনও নেতৃত্ব দিচ্ছেন যশপ্রীত বুমরা। নতুন বল হাতে শুক্রবারও তিনিই শুরু করবেন। বুমরার সঙ্গী কে হবেন, প্রশ্ন থাকছে তা নিয়েও। ভুবনেশ্বর কুমার আগের ম্যাচে ১০ ওভারে ৬৪ রান দিয়ে একটিও উইকেট পাননি। এই ম্যাচে তাঁর বদলে খেলানো হতে পারে মহম্মদ সিরাজকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *