BRAKING NEWS

উত্তরপ্রদেশ নির্বাচনে বিজেপি আপনা দল এবং নিশাদ পার্টির সঙ্গে মিলিতভাবে প্রতিদ্বন্দ্বিতা করবে, জেপি নাড্ডা

নয়াদিল্লি, ১৯ জানুয়ারি (হি.স.) : আসন্ন উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে বিজেপি আপনা দল এবং নিশাদ পার্টির সঙ্গে ৪০৩ টি আসনে যৌথভাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বুধবার একথা ঘোষণা করেন। এনডিএ উত্তরপ্রদেশের বৈঠকের পর সাংবাদিকদের সামনে একথা জানিয়ে তিনি বলেন, গত সপ্তাহে বিজেপি আসন্ন উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনের প্রথম এবং দ্বিতীয় পর্যায়ের জন্য ১০৭ প্রার্থীর প্রথম তালিকা প্রকাশ করেছে।

“এনডিএ মিত্ররা ২০১৯ সালের লোকসভা নির্বাচনে আমাদের মতোই একসঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছে। বিজেপি, আপনা দল এবং নিষাদ পার্টি আসন্ন উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে ৪০৩ টি আসনে যৌথভাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে। আমরা উভয় দলের সঙ্গেই বিশদ আলোচনা করেছি। গত কয়েকদিন,”রাজধানীতে একটি সাংবাদিক সম্মেলনে ভাষণ দেওয়ার সময় বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডা বলেন।
কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ, অনুরাগ ঠাকুর, যোগী আদিত্যনাথ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবং অন্যান্য নেতাদের সঙ্গে দিল্লিতে বিজেপি বৈঠকের পরে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

উত্তরপ্রদেশের ৪০৩ আসনে বিধানসভা নির্বাচন আগামী ১০, ১৪, ২০, ২৩, ২৭ ফেব্রুয়ারি এবং ৩ এবং ৭ মার্চ অনুষ্ঠিত হবে। ভোট গণনা ১০ মার্চ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *