BRAKING NEWS

Injured : বাইক ও স্কুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষে তিনজন গুরুতর ভাবে আহত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৬ জানুয়ারী। উদয়পুরের খিলপাড়া এলাকায় একটি মোটর বাইক ও স্কুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষে তিনজন গুরুতর ভাবে আহত হয়েছেন। দুর্ঘটনার খবর পেয়ে দমকল বাহিনীর জওয়ানরা ঘটনাস্থলে ছুটে যায়। সেখান থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।


ঘটনা শনিবার রাতে উদয়পুরের খিলপাড়া ওটিপিসি সংলগ্ন এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় ঘটনার খবর পেয়ে দমকল কর্মীরা গিয়ে আহতদের উদ্ধার করে নিয়ে যান গোমতী জেলা হাসপাতালে। সেখানে বর্তমানে চিকিৎসাধীন ৩ জন। দুর্ঘটনাগ্রস্ত বাইক এবং স্কুটিটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে পুলিশ। এ ব্যাপারে একটি মামলা গ্রহণ করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।তবে স্থানীয় সূত্রে জানা গেছে স্কুটি এবং বাইক দুটি দ্রুতবেগে চলছিল নিয়ন্ত্রণ রক্ষা করতে না পারার কারণ এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে।

এদিকে ধলাই জেলার কমলপুরের বিষ্ণুপুর রাঙ্গিছড়া এলাকায় পথ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুজন।ঘটনার বিবরণে জানা যায়,বাইক এবং বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ফলে আহত হয়েছেন ২ জন। ঘটনা কমলপুর থানাধীন বিষ্ণুপুর রাঙ্গীছড়া এলাকায়। আহতরা হলেন সাইকেল আরোহী রাজু গঞ্জু এবং বাইক চালক নরেশ দেববর্মা। জানা গেছে, দুর্ঘটনার সময় দু’জনই নেশাগ্রস্ত অবস্থায় ছিল। তাদের বর্তমানে চিকিৎসা চলছে কুলাই জেলা হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *