BRAKING NEWS

যৌথ বাহিনী গাজা গাছ ধ্বংস করল

কাঞ্চনপুর, ৯ জানুয়ারি : উত্তর ত্রিপুরা জেলার কাঞ্চনপুর মহকুমায় গাজা বিরোধী অভিযান চালিয়ে ব্যাপক সাফল্য পেয়েছে পুলিশ , টিএসআরএবং বিএসএফের যৌথবাহিনী।
সংবাদ সূত্রে জানা গেছে, কাঞ্চনপুরের এসডিপিও অভিনাশ রায়ের নেতৃত্বে পুলিশ, টিএসআর এবং বিএসএফের যৌথ অভিযানে গাজা গাছ ধ্বংস করা হয়েছে। মধু পাড়া এলাকার জঙ্গলে অভিযান চালিয়ে প্রায় ১০ হাজার হাজার চারা কেটে পুড়িয়ে ধ্বংস করে দেওয়া হয়েছে। কাঞ্চনপুরের এসডিপিও অভিনাশ রায় জানিয়েছেন, প্রায় ৭৫ লক্ষ টাকার গাঁজা ধ্বংস করা হয়েছে। ঘটনাস্থল কাঞ্চনপুর থেকে ১০কিলোমিটার গভীর জঙ্গল এলাকায় বলে জানিয়েছেন মহকুমা পুলিশ আধিকারিক।
তিনি জানান, সুনির্দিষ্ট খবরের ভিত্তিতে টিএসআর, বিএসএফ এবং কাঞ্চনপুর থানার পুলিশ বাহিনীকে নিয়ে তিনি অভিযানে সামিল হন। অভিযান চালিয়ে ব্যাপক সাফল্য মিলেছে বলে তিনি দাবি করেছেন। এ ধরনের অভিযান আগামী দিনেও অব্যাহত থাকবে বলে পুলিশের তরফ থেকে জানানো হয়েছে।
উল্লেখ্য, কাঞ্চনপুর মহাকুমার প্রত্যন্ত অঞ্চলগুলোতেও ব্যাপক হারে গাঁজার চাষ শুরু হয়েছে। উৎপাদিত গাজা বহি:রাজ্যে এবং বহি: রাষ্ট্রের পাচার করা হচ্ছে। মহকুমা পুলিশ আধিকারিক জানান, মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব রাজ্যকে নেশামুক্ত রাজ্য হিসেবে গড়ে তোলার জন্য যে উদ্যোগ গ্রহণ করেছেন তাতে সামিল হতেই পুলিশ এবং বিএসএফ যৌথভাবে এই গাঁজা বিরোধী অভিযানে শামিল হয়েছে। কাঞ্চনপুর মহাকুমার প্রত্যন্ত অঞ্চলগুলোতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *