BRAKING NEWS

সিপিএমের পশ্চিম জেলা সম্মেলনে বিজেপিকে তীব্র ভাষায় নিশানা

আগরতলা, ৫ জানুয়ারি : সিপিআইএম পশ্চিম জেলা কার্যালয়ে বুধবার পশ্চিম জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের আনুষ্ঠানিক সূচনা করেন সিপিআইএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী। সম্মেলন শুরুর আগে দলীয় পতাকা উত্তোলন এবং শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। সিপিআইএম পশ্চিম জেলা সম্মেলনে রাজ্যের বর্তমান সার্বিক রাজনৈতিক পরিস্থিতি এবং সর্বভারতীয় রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা করা হয়েছে।


সিপিআইএম পশ্চিম জেলা সম্পাদক রতন দাস বলেন, বর্তমান পরিস্থিতিতে সংগঠনকে আরো বলবান করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হবে। তিনি অভিযোগ করেন, বিজেপির নেতৃত্বাধীন সরকারের আমলে গণতন্ত্র নেই। জনগণের অধিকার কেড়ে নেওয়ার চক্রান্ত হচ্ছে। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য গণতন্ত্রপ্রিয় প্রত্যেক নাগরিককে এগিয়ে আসার জন্য তিনি আহ্বান জানিয়েছেন। বর্তমান সরকারের আমলে জঙ্গলের রাজত্ব কায়েম হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।


তিনি বলেন, বিরোধী দলের নেতাকর্মী সমর্থকদের ওপর হামলা,মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি সহ নানা হিংসাত্মক কার্যকলাপ সংগঠিত করা হচ্ছে। বিরোধী দল সিপিআইএমকে সভা সমাবেশ করতে দেওয়া হচ্ছে না। এ ধরনের কার্যকলাপকে রাজনৈতিক অধিকার হরণের অন্যতম নজির বলে তিনি উল্লেখ করেন। রাজ্যের গণতন্ত্রপ্রিয় জনগণ  বিধানসভা নির্বাচনে রাজ্যের শাসক দল বিজেপিকে উপযুক্ত শিক্ষা দিতে প্রস্তুত বলে তিনি অভিমত ব্যক্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *