BRAKING NEWS

গাড়ি খাদে পড়ে মৃত দুই, গুরুতর আহত তিন, আরো তিনটি স্থানে দুর্ঘটনায় জখম ৬

আগরতলা, ২ জানুয়ারি : ইংরেজি নববর্ষের শুরু থেকেই রাজ্যে কত দুর্ঘটনা ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে। দুর্ঘটনার লাগাম টানতে প্রশাসন বিভিন্ন উদ্যোগ গ্রহণ করল পরিস্থিতির মোকাবেলা করা কষ্টকর হয়ে উঠেছে। রবিবার সকালে লংতরাই ভ‍্যালি পাহাড়ের নকলবাড়ি কালিটিলা এলাকায় একটি ইকোগাড়ি গভীর খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলেই দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। অপর তিনজন গুরুতর ভাবে আহত হয়েছেন। হতাহতদের বাড়ি বিশ্রামগঞ্জ এলাকায় বলে জানা গেছে।


তারা জম্পুইহিল থেকে বাড়িতে ফিরছিলেন। বাড়ি ফেরার পথে  লংতরাই ভ‍্যালি পাহাড়ের নকল বাড়ি কালিটিলা এলাকায়  ইকোগাড়ি গভীর খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন খবর দেন দমকল বাহিনীকে। দমকল বাহিনীর কর্মীরা ছুটে এসে প্রায় দুশো ফুট গভীর খাদ থেকে আহত তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ধলাই জেলা হাসপাতালে নিয়ে যান। অপর দু’জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই বিশ্রামগঞ্জ এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে। স্থানীয় সূত্রে জানা গেছে, বাক নেওয়ার সময় চালক নিয়ন্ত্রণ রক্ষা করতে না পারার কারণেই গাড়িটি গভীর খাদে পড়ে যায়।


দক্ষিণ ত্রিপুরা জেলার শান্তির বাজারে বীরচন্দ্রনগর রেল ব্রিজ সংলগ্ন এলাকায় মারুতি এবং ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ চারজন গুরুতরভাবে আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বীরচন্দ্র নগর প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দুটি গাড়ি দ্রুতবেগে চলছিল। চালকরা নিয়ন্ত্রণ রক্ষা করতে পারেননি। সে কারণেই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। পুলিশ এ ব্যাপারে মামলা গ্রহণ করে ঘটনার তদন্ত শুরু করেছে।
বক্সনগর থানা এলাকার রহিমপুর এলাকায় রবিবার বেলা সাড়ে দশটা নাগাদ পথ দুর্ঘটনায় হানিফ মিয়া নামে এক যুবক গুরুতর ভাবে আহত হয়েছে। আহত যুবককে উদ্ধার করে বিশালগড় হাসপাতালে নেওয়া হয়েছে। কিন্ত অবস্থা সঙ্কটজনক হওয়ায় বিশালগড় হাসপাতাল থেকে তাকে হাপানিয়াস্থিত ত্রিপুরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


খোয়াইয়ের পদ্ম বিল এলাকায় বাইকের ধাক্কায় ছিটকে পড়ে এক যুবক গুরুতর ভাবে আহত হয়েছে। আহত যুবকের নাম বিশ্বমোহন  দেববর্মা। তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে খোয়াই জেলা হাসপাতালে নিয়ে যান। অবস্থা আশংকাজনক হওয়ায় জেলা হাসপাতাল থেকে তাকে জিবি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। জানা গেছে, ওই যুবক বাইজালবাড়ি থেকে খোয়াই আসছিলতখনই দুর্ঘটনাটি ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *