BRAKING NEWS

জ্বলন্ত স্টোভে কেরোসিন তেল ঢুকাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু গৃহবধুর

আগরতলা, ২ জানুয়ারি : জ্বলন্ত স্টোভে কেরোসিন তেল ঢুকাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে মারা গেলেন এক গৃহবধূ। ঘটনা এয়ারপোর্ট থানা এলাকার নারায়নপুর। মৃত গৃহবধূর নাম পিংকি পাল।


জানা গেছে, রান্না করার সময়  কেরোসিন শেষ হয়ে যাচ্ছিল। তখনই গৃহবধূ জ্বলন্ত স্টোভে কেরোসিন ঢুকানোর তার শরীরে আগুন লেগে যায়। তিনি প্রাণে বাঁচার জন্য চিৎকার শুরু করেন। চিৎকার শুনে তার স্বামী ও প্রতিবেশীরা ছুটে আসেন। সঙ্গে সঙ্গে খবর পাঠানো হয় দমকল বাহিনীকে। দমকল বাহিনীর জওয়ানরা ছুটে এসে অগ্নিদগ্ধ গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।


জিবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। পরিবার সূত্রে জানা গেছে, আট বছর আগে  সামাজিক রীতি মেনে তাঁর বিয়ে হয়েছিল। তাঁর পাঁচ বছরের একটি সন্তানও রয়েছে। পরিবারে কোন ধরনের  অশান্তি ছিলনা। অগ্নিদগ্ধ হয়ে পিংকি পালের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে তার স্বামী ও পরিবারের লোকজনদের মধ্যে গভীর শোকের ছায়া নেমে আসে।


এই ঘটনায় মৃতার বাপের বাড়ির তরফ থেকে কোনো ধরনের অভিযোগ জানানো হয়নি। এয়ারপোর্ট থানার পুলিশ প্রাথমিকভাবে অগ্নিদগ্ধ হয়ে অস্বাভাবিক মৃত্যু জনিত একটি মামলা গ্রহণ করে ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *