BRAKING NEWS

Trinamool Congress is also involved : তেলিয়ামুড়া পুর পরিষদ নির্বাচনেও লড়াইয়ে শামিল তৃণমূল কংগ্রেস

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৬ নভেম্বর।। তেলিয়ামুড়া পুর পরিষদ নির্বাচনেও লড়াইয়ে শামিল হয়েছে তৃণমূল কংগ্রেস। দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচার চাঙ্গা করতে এক ঝাঁক নেতা তেলিয়ামুড়ায় অবস্থান করছেন। পুর পরিষদ নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রত্যেক প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানিয়েছেন নেতৃবৃন্দ। আগামী ২৫ শে নভেম্বর পুর পরিষদ নির্বাচনকে পাখির চোখ করে অন্যান্য রাজনৈতিক দলের পাশাপাশি নিজেদের অস্তিত্বের জানান দিতে মরিয়া হয়ে উঠেছে ঘাসফুল শিবির। সে কারণেই পশ্চিমবঙ্গ থেকে বিমান যুগে উড়িয়ে আনা হচ্ছে এক ঝাঁক নেতৃত্বদের।

পশ্চিমবঙ্গের থেকে উড়ে আসা ঘাসফুলের নেতা-নেত্রীরা ইতিমধ্যেই ত্রিপুরায় এসে পথসভা, ঘড়ুয়া সভা, কর্মীসভা সহ বিভিন্নভাবে তৃণমূলের প্রচারাভিযান শুরু করেছে। এরই অঙ্গ হিসাবে মঙ্গলবার তেলিয়ামুড়া পুর পরিষদের ১৫ টি আসনের তৃণমূল কংগ্রেস দলের মনোনীত প্রার্থীদের জয়ী করার আহব্বান সামনে নিয়ে তেলিয়ামুড়া পুর এলাকার ৮ ও ৯ নং ওয়ার্ডের সংযোগস্থল তথা তেলিয়ামুড়া অশ্বিনী কুমার ঘোষ স্মৃতি কমিউনিটি হলে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়। এদিনের এই কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের যুব ও ক্রীড়া বিষয়ক দপ্তরের মন্ত্রী তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন সদস্য মনোজ তেওয়ারি।তাছাড়া প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ তথা তৃণমূল নেত্রী সুস্মিতা দেব, তৃণমূলের যুব নেতা সুদীপ্ত রাহা, বিধায়ক অভিজিৎ সিনহা (রানা) এবং বিধায়ক খোকন দাস সহ তৃণমূলের নেতা-নেত্রীরা।এদিনের এই সভায় বক্তব্য রাখতে গিয়ে যুব নেতা সুদীপ্ত রাহা বলেন, বর্তমান পরিস্থিতিতে পুর পরিষদ নির্বাচনকে সামনে রেখে শাসক দল যেভাবে সন্ত্রাসের পরিবেশ কায়েম করে রেখেছে সাধারণ মানুষজন তা সঠিকভাবে বুঝতে পারছেন।

নেতৃবৃন্দ বলেন, ত্রিপুরার মাটি ভয় পায় না, যতই সন্ত্রাস কায়েম থাকুক না কেন তৃণমূল কংগ্রেস ত্রিপুরা রাজ্যে আগামী দিনে নতুন সরকার গঠন করবেই। খেলা চলছে, খেলা হবেই।পশ্চিমবঙ্গের যুব ও ক্রীড়া বিষয়ক দপ্তরের মন্ত্রী তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়ার মনোজ তেওয়ারি বলেন, দলীয় কর্মী সমর্থকদের মনোবল চাঙ্গা করতেই এই কর্মীসভা। কর্মীরা চাঙ্গা হয়ে গেছে, ত্রিপুরায় তৃণমূল সরকার গড়ছেই বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তাছাড়া তিনি আরো বলেন, পশ্চিমবঙ্গে যখন তিনি ক্যাম্পেইনিং করতেন তখন উনার স্লোগান ছিল মারবো ছক্কা, উড়বে ধুল সরকার গড়বে জোড়া ফুল, যা এবার ত্রিপুরার ক্ষেত্রেও প্রযোজ্য হতে যাচ্ছে, যা শুধুমাত্র সময়ের অপেক্ষা। এদিন দলীয় কর্মীদের মনোবল চাঙ্গা করতে ব্যাট হাতে নিয়ে ছক্কা মারার পদ্ধতি ও দেখিয়ে গেলেন ভারতীয় দলের ওই প্রাক্তন ক্রিকেটার। তবে সব মিলিয়ে বলা চলে জমজমাট হবে এবার তেলিয়ামুড়া পুর পরিষদের ১৫ টি আসনের নির্বাচন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *