BRAKING NEWS

১৬ গ্রাম ব্রাউন সুগার সহ ৫ জন আটক

আগরতলা, ১০ মে : গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব থানার ওসি সনজিৎ সেনের নেতৃত্বে আগরতলার শিবনগর ও কল্যানী এলাকায় অভিযানে ১৬ গ্রাম ব্রাউন সুগার সহ ৫ জনকে আটক করে। তাদের কাছ থেকে একটি স্কুটি ও বাজেয়াপ্ত করা হয়েছে। বাজেয়াপ্ত ব্রাউন সুগারের বাজার মূল্য আনুমানিক আশি হাজার টাকা হবে বলে জানান পূর্ব থানার ওসি সনজিৎ সেন।

আগরতলার পূর্ব থানায় ওসি সনজিৎ সেন বলেন, গতকাল সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে থানায় খবর আসে এমবিবি কলেজের পার্শ্ববতী এলাকায় কিছু যুবক নেসা সামগ্রী বিক্রি করছে। সেই খবরের ভিতিত্তে শিবনগর অভিযান চালিয়েছে। অভিযানে সন্দেহভাজন ৩জনকে আটক করে পুলিশ।ওইখানে একটি স্কুটিও দাঁড় করনো ছিল। তাদেরকে তল্লাশি চালিয়ে ১৬ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়েছে। পাশাপাশি কল্যানী এলাকা থেকে আরো দুইজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে দুইটি মোবাইল ও নগদ ১২০০ টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানিয়েছেন, ধৃতরা হলেন, বিশ্বজিৎ নমঃ, জোয়েল মিঞা, সুজিত সাহা, লিটন দাস এবং বিকি তাঁতি। তারা কলেজটিলার সংলগ্ন এলাকায় নেশা সামগ্রী বিক্রয় করে। তাদের বিরুদ্ধে এনডিপিএস মামলা নথিভুক্ত করা হয়েছে। রিমান্ডের আবেদন জানিয়ে শুক্রবার তাদেরকে আদালতে তোলা হবে। তাছাড়া, জোয়েল মিঞার কাছ থেকে আরেক নেশাকারবারির নাম জানা গিয়েছে। অতিসত্বর স্কুটি চালক ও নেশাকারবারিরকে আটক করা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *