BRAKING NEWS

Hanging body recovered : গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে বিশালগড়ে

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১০ আগস্ট।। বিশালগড় থানা এলাকার বংশী বাড়িতে এক গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে একটি রাবার বাগানে ঝুলন্ত মৃতদেহ পাওয়া গেছে। মৃতদেহ উদ্ধারের সংবাদে গোটা এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার সকালে বিশালগড় থানা এলাকার বংশী বাড়ির একটি রাবার বাগান থেকে এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল বিকেল পাঁচটায় নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় এক গৃহবধূ। নাম প্রিয়া দেববর্মা ।বাড়ি বিশালগড়ের লালসিংমুড়া বংশী বাড়ি এলাকায়। বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজি করার পরও এই গৃহবধূর কোন হদিস পায় নি। পরবর্তী সময়ে আজ ভোরে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে একটি রাবার বাগানে নিখোঁজ গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় স্থানীয় লোকজন। সঙ্গে সঙ্গে খবর পাঠায় পরিবারের লোকজনের কাছে ।পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় রাবার বাগানের মধ্যে ঝুলন্ত অবস্থায় রয়েছে গৃহবধূর মৃতদেহ।।তৎক্ষণাৎ খবর পাঠানো হয় বিশালগড় মহিলা থানায় পুলিশকে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ গাছ থেকে নামিয়ে ময়না তদন্তের জন্য নিয়ে আসে বিশালগড় মহকুমা হাসপাতালে। ময়না তদন্ত করার পর মৃতদেহ তুলে দেওয়া হয় পরিবারের হাতে। এদিকে জানা যায় ,গৃহবধূর একটি আড়াই বছরের সন্তান রয়েছে। গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত গৃহবধূর বাপের বাড়ির লোকজন জানান তাদের মধ্যে সংসারে কোন ঝামেলা ছিল না। মেয়ের জামাই খুব ভালো বলে জানিয়েছেন । কিভাবে এবং কেন এই ঘটনা ঘটল তা নিয়ে স্থানীয় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। পুলিশ প্রাথমিকভাবে অস্বাভাবিক মৃত্যু জনিত মামলা গ্রহণ করে ঘটনার তদন্ত শুরু করেছে। এ বিষয়ে জানতে চাওয়া হলে পুলিশ জানিয়েছে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *