BRAKING NEWS

Police arrest 22 I-PAC members : ত্রিপুরায় আই-প্যাকের ২২ জন সদস্যকে আটক করল পুলিশ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৬ জুলাই।। প্রশান্ত কিশোরের সংস্থা আই-প্যাকের অন্তত ২২ জন সদস্যকে পুলিশ আটক করেছে। আগরতলায় একটি নামী হোটেলে তারা অস্থায়ী ঘাটি বানিয়ে ত্রিপুরার বিভিন্ন এলাকার খবর সংগ্রহ করছিলেন। তাঁদের গতিবিধি সন্দেহজনক বলেই মনে করেছে পুলিশ। তাই, তাঁদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন পূর্ব আগরতলা থানার ওসি সরোজ ভট্টাচার্য।


পুলিশ তাঁদের রবিবার রাতে আটক করেছে। তাদের সাথে বেআইনি সমীক্ষা সংস্থার যোগসুত্র রয়েছে বলে পুলিশ প্রমান পেয়েছে। তাই, তাঁদের কোন ধরনের গতিবিধিতে পুলিশ নিষেধাজ্ঞা জারি করেছে।


পূর্ব আগরতলা থানার ওসি জানিয়েছেন, আই-প্যাকের ২২ জন সদস্যকে পুলিশ আটক করেছে এবং তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে। তাঁর দাবি, প্রতিদিনের নজরদারি রাখার জন্য অভিযানে গিয়ে তাঁদের আটক করেছে পুলিশ।


এদিকে, আই-প্যাকের সদস্যদের পুলিশী জেরার খবর ইতিমধ্যে তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জির কানে পৌচেছে। তৃণমূল সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি এবং আই-প্যাক প্রধান প্রশান্ত কিশোরও বিষয়টি জানতে পেরেছেন। ত্রিপুরা পুলিশ সুত্রে খবর, আই-প্যাকের প্রায় ৫০ জন সদস্য সারা রাজ্যে ছড়িয়ে ছিটিয়ে সমীক্ষা চালাচ্ছেন। বিভিন্ন মানুষের সাথে দেখা করছেন এবং মতামত নিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *