BRAKING NEWS

Teenager was caught : বর্ডার গোলচক্কর এলাকায় চুরি করতে গিয়ে ধরা পড়েছে কিশোর

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৪ জুলাই।। নেশার নেশার টাকা যোগাড় করতে চুরি বিদ্যায় হাত-পা কাঁপছে একাংশের কিশোর- যুবক-। এই ভয়ঙ্কর প্রবণতা গত বেশ কিছুদিন ধরে বেড়ে চলেছে। বর্ডার গোলচক্কর এলাকায় এক কিশোরকে আটক করেছেন স্থানীয় জনগণ।ভয়ঙ্কর নেশার কবলে যুব সমাজ। আকৃষ্ট হচ্ছে কিশোর কিশোরীরাও। এ ধরনের প্রবণতা বৃদ্ধি পাওয়ায় অস্বস্তি বাড়ছে। এসব যুবক ও কিশোররা নেশার টাকা যোগাড় করতে চুরি বিদ্যায় পারদর্শী হয়ে উঠতে শুরু করেছে।

বাড়ির চার দেওয়াল ছেড়ে অন্যত্র তারা হাত- পাকাতে শুরু করেছে। তাতে জনমনে উদ্বেগ উৎকণ্ঠা বাড়ছে। রাজধানী আগরতলা শহর এলাকার বর্ডার গোলচক্কর থেকে ১৬ বছরের এক কিশোরকে আটক করেছেন স্থানীয় জনগণ। বাড়ি করে চুরি করতে গিয়ে ধরা পড়েছে ওই কিশোর। তাকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে নেশার টাকা যোগাড় করতে না পেরে সে এ ধরনের চুরির ঘটনায় জড়িয়ে পড়েছে। নেশার টাকা যোগাড় করতে বাধ্য হচ্ছে চুরি করতে।

বর্ডার গোলচক্কর থেকে আটক ঐ কিশোর জানায়, ১৪০ থেকে ১৫০ টাকার বিনিময়ে নেশা সামগ্রী কিনে বটতলা হাওড়া মার্কেট থেকে। এর জন্যই এই কাজ করতে হয় তাকে।আগরতলার জয়নগরের দশমী ঘাট সংলগ্ন এলাকায় এলাকাবাসীর হাতে ধরা পড়ে জিজ্ঞাসাবাদের সময় এই চাঞ্চল্যকর স্বীকারোক্তি দিয়েছে সে। এর আগেও এই যুবক কয়েকবার অন্যান্য এলাকায় চুরি করতে গিয়ে ধরা পড়েছে। এ ধরনের ঘটনা আকছাাড় ঘটেছে বলেও জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *