BRAKING NEWS

Tipra motha Supremo: ত্রিপরা মথার সুপ্রিমো প্রদ্যুোৎ কিশোর দেববর্মন এর ৪৩ তম জন্মবার্ষিকী উদযাপিত

নিজস্ব প্রতিনিধি,চড়িলাম, ৪ জুলাই।। ত্রিপরা মথার সুপ্রিমো তথা মহারাজ প্রদ্যুোৎ কিশোর দেববর্মন এর ৪৩ তম জন্মবার্ষিকী অনুষ্ঠান উদযাপিত হয় বিশালগড়স্থিত চেলিখলা এলাকায়। বিশেষ করে উপজাতি অধ্যুষিত এলাকায় ত্রিপরা মথার রাজনৈতিক দলের কর্মী-সমর্থকদের মধ্যে খুবই উৎসাহ উদ্দীপনা দেখা গিয়েছিল।

রবিবার আমতলী গোলাঘাটি এডিসি ভিলেজ এর অন্তর্গত চেলিখলা গ্রাম পঞ্চায়েত মাঠ প্রাঙ্গণে, জন্মদিন খুবই ধুমধামের সাথে পালন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলীয় কর্মী-সমর্থকরা। উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায় ঐদিন। এর সাথে অনুষ্ঠিত হয় যোগদান শিবির। একগুচ্ছ মান অভিমান নিয়ে অন্য দল ছেড়ে যোগ দেন নতুন রাজনৈতিক দল তথা ত্রিপরা মথা দলে । বর্তমান শাসক দলের স্থানীয় বুথ সভাপতি ও আটজন পৃষ্ঠা প্রমুখ সদস্যদের নেতৃত্বে ৬০ পরিবারের আড়াইশো ভোটার যোগ দেন সভায়।

নবাগত সদস্যদের দলীয় পতাকা দিয়ে বরণ করে নেন বিশ্রামগঞ্জ সাবজোনাল চেয়ারম্যান সুরন দেববর্মণ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমবিসি উমাশংকর দেববর্মা, উপস্থিত ছিলেন সাব জোনাল সদস্য মনোরঞ্জন দেববর্মা সহ স্থানীয় নেতৃত্ব। উপজাতি নৃত্য, গান দিয়ে সাজিয়ে তোলা হয় অনুষ্ঠান প্রাঙ্গণ । পরবর্তীতে কেক কেটে প্রত্যেকে খুবই আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে পালন করে দলের সুপ্রিমো তথা মহারাজের জন্মদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *