BRAKING NEWS

ক্লাবগুলিতে করোনার টিকাকরণ কর্মসূচি শুরু

আগরতলা, ২৮ মে (হি. স.) : করোনা প্রতিরোধে আগরতলা ক্লাব ফোরামের উদ্যোগে স্বাস্থ্য দফতরের সহযোগিতায় আজ থেকে কোভিড ভ্যাকসিন দেওয়ার কর্মসূচি শুরু হয়েছে। চলবে আগামী ৩১মে পর্যন্ত।

এই কর্মসূচিতে ক্লাবগুলিতে ৪৫ বছর ও তাঁর ঊর্ধে নাগরিকদের করোনা টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ দেওয়া হচ্ছে। এরজন্য প্রতিটি ক্লাবকে ২৫০ টি করে টিকা বিতরণ করা হয়েছে। ২৮ মে যে সমস্ত ক্লাবে করোনা টিকা দেওয়া হয়েছে সেগুলি হল ভারতরত্ন সংঘ, যুব বিকাশ কেন্দ্র, নিবেদিতা ক্লাব, এ ডি সি-র প্রেস ক্লাব, ব্লাডমাউথ ক্লাব, সংহতি ক্লাব ও কে বি সি, বিবেকানন্দ ক্লাব, অগ্রদূত ক্লাব, ভলকান ক্লাব, শিবনগরের মর্ডান ক্লাব ও আমরা তরুন দল, কুঞ্জবন সেবক সংঘ, চলমান সংঘ এবং অঙ্গিকার, চিত্তরঞ্জন ক্লাব, রামঠাকুর সংঘ, লালবাহাদুর ক্লাব, যুব সমাজ, মৌচাক ক্লাব, ত্রিবেনী সংঘ, ভট্টপুকুরের মর্ডান ক্লাব।

২৯ মে যে সব ক্লাবগুলিতে করোনার টিকা দেওয়া হবে সেগুলি হলো- কুঞ্জবন স্পোর্টিং ক্লাব, ইন্দ্রনগর যুব সংস্থা, শতদল সংঘ, যুবকবৃন্দ ক্লাব, মিলনচক্র ক্লাব, ফাইভস্টার ক্লাব, নবদিগন্ত ক্লাব, ড: বি আর আমবেদকর স্মৃতি সংঘ, নবোদয় সংঘ, পোলস্টার ক্লাব, স্পোটিং ক্লাব, কসমোপলিটন ক্লাব, এগিয়ে চলো সংঘ, লোকনাথ আশ্রম এবং স্ফুলিঙ্গ ক্লাব, নেতাজি প্লে সেন্টার, ঐকতান যুব সংস্থা, নব জাগরন সংঘ, ভাতৃ সংঘ, এবং বিবেকানন্দ ক্লাব। মোট ৬৪টি ক্লাবে ওই টিকাকরণ কর্মসূচি আয়োজিত হবে। এই টিকাকরণের পুরো প্রক্রিয়ার দায়িত্বে রয়েছেন পশ্চিম জেলার ইমিউনাইজেশন অফিসার ডা: ঈশিতা গুহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *