BRAKING NEWS

কবিগুরুর জন্মবার্ষিকীতে শ্রদ্ধাজ্ঞাপন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, শ্রদ্ধার সঙ্গে স্মরণ করলেন মহারানা প্রতাপ ও গোপালকৃষ্ণ গোখলেকেও

নয়াদিল্লি, ৯ মে ( হি. স) : বিশ্বকবি রবীন্দ্রনাথের ১৬০ তম জন্মজয়ন্তীতে কবিগুরুর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার তিনি টুইট বার্তায় বিশ্বকবির প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে লিখেছেন,স্বপ্নের ভারত গড়তে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের শক্তি এবং তার আদর্শ ও অনুপ্রেরণাকে পাথেয় করে নিয়ে এগিয়ে যেতে হবে। পাশাপাশি এদিন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাও গুরুদেব রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।


এছাড়া এদিন মহারানা প্রতাপের জন্মদিবস উপলক্ষে তাঁর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করলেন প্রধানমন্ত্রী। এদিন মহারানা প্রতাপের জন্মদিবসে মাতৃভূমির প্রতি তাঁর আত্মত্যাগ ও আত্ম বলিদান কথা স্মরণ করে টুইটে লেখেন, মহারানা প্রতাপ  ভারতের ইতিহাসে মাতৃভূমির প্রতি তাঁর সাহসিকতা, যুদ্ধকৌশল এবং আত্ম বলিদান অমর হয়ে থাকবে। মহারানা প্রতাপ ছিলেন মেবারের রানা। ১৫৪০  সালের এইদিনে তাঁর জন্ম হয়।


এর পাশাপাশি এদিন তিনি স্বাধীনতা সংগ্রামী গোপালকৃষ্ণ গোখলের জন্মদিবসো তার প্রতি শ্রদ্ধা জানিয়ে টুইট করেন তিনি। লিখেছেন, এই বীর স্বাধীনতা সংগ্রামী প্রতি আমার শ্রদ্ধা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *